Breaking News

টেস্ট ক্রিকেট থেকে কি অবসর নেবেন ডেভিড ওয়ার্নার? তার ঘনিষ্ঠ এটা পরিষ্কার

হাইলাইট

ফর্মে নেই অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার
টেস্ট ক্রিকেট থেকে ওয়ার্নারের অবসর নিয়ে জল্পনা চলছে

মেলবোর্ন। অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারের ফর্ম বেশ কিছুদিন ধরেই এলোমেলো। এদিকে, কয়েকজন প্রাক্তন খেলোয়াড় তাকে টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরামর্শও দিয়েছেন। তবে, তার এজেন্ট স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে ওয়ার্নার এখনও অবসর নেবেন না। ওয়ার্নারের এজেন্ট জানিয়েছেন, এই মুহূর্তে টেস্ট ক্রিকেটকে বিদায় জানানোর কোনো পরিকল্পনা নেই ওয়ার্নারের।

ব্রিসবেনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে কোনো খাতা না খুলেই আউট হন ওয়ার্নার। যেখানে দ্বিতীয় ইনিংসে করেন ৩ রান। এই টেস্টের আগে চলতি মৌসুমে চার ইনিংসে ৫, ৪৮, ২১ ও ২৮ রান করেছিলেন। 2020 সালের জানুয়ারিতে তিনি তার শেষ টেস্ট সেঞ্চুরি করেন।

ওয়ার্নারের এজেন্ট জেমস এরস্কাইন বলেছেন যে তিনি বিশ্বাস করেন না যে ওপেনার সিডনিতে প্রোটিয়াদের বিপক্ষে তিন টেস্টের সিরিজের সমাপ্তিতে টেস্ট ক্রিকেট ছেড়ে দেবেন। , আমি মনে করি না. যদি তাই হয়, তাহলে এটা আমার কাছে খবর। এরস্কাইন বলেন, ওয়ার্নারের চোখ পরের বছর ভারত সফর এবং ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া অ্যাশেজ সিরিজের দিকে।

আইপিএল নিলাম 2023: কোন খেলোয়াড় সবচেয়ে বেশি বিক্রি হয়েছিল, কার উপর কেউ বাজি ধরেনি…

টেস্ট না খেলেই অবসর নেওয়া উচিত নয় টিম ইন্ডিয়ার, এখন দলে জায়গা পাওয়া কঠিন!

বক্সিং ডে টেস্ট (২৬ ডিসেম্বর থেকে শুরু) খেলে 100 টেস্ট খেলার কীর্তি অর্জনকারী অস্ট্রেলিয়ার 14তম খেলোয়াড় হবেন ওয়ার্নার। এই বছর 10টি টেস্টে তার গড় 21-এর চেয়ে কম কিন্তু এরস্কাইন বিশ্বাস করেন 36 বছর বয়সী খুব শীঘ্রই বড় ইনিংসের পথে যাচ্ছেন। তিনি বলেছিলেন যে আমি মনে করি ওয়ার্নারের ব্যাট থেকে রান আসতে চলেছে। ক্রিকেট ছাড়াও অন্য অনেক বিষয়ে তার আগ্রহ থাকলেও তিনি কখনোই এ ধরনের (অবসর) করেননি।

ট্যাগ: অস্ট্রেলিয়া, ক্রিকেট খবর, ডেভিড ওয়ার্নার


Source link

About sarabangla

Check Also

শুভমান গিলের ডাবল সেঞ্চুরির মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে রোহিত শর্মার পুরনো টুইট, জেনে নিন কি লেখা ছিল ৩ বছর আগে?

হাইলাইট শুভমান গিলকে ভবিষ্যৎ জানালেন রোহিত শর্মা। ওয়ানডে বিশ্বকাপে গিলের বদলি প্রায় নিশ্চিত। সূর্যকুমার যাদবকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *