Breaking News

হোয়াটসঅ্যাপ নিয়ে আসছে আশ্চর্যজনক ফিচার, কোড না দিলে অ্যাকাউন্ট ব্যবহার করা যাবে না

হাইলাইট

হোয়াটসঅ্যাপ একটি নতুন নিরাপত্তা বৈশিষ্ট্য নিয়ে কাজ করছে।
এখন ব্যবহারকারীরা অন্য ডিভাইসে তাদের অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারবেন না।
এখন ব্যবহারকারীরা অন্যান্য ডিভাইসে অ্যাকাউন্ট অ্যাক্সেস করার জন্য একটি কোড পাবেন।

নতুন দিল্লি. কিছুদিন ধরেই হোয়াটসঅ্যাপ তার ব্যবহারকারীদের জন্য নতুন ফিচার নিয়ে আসছে। সম্প্রতি কোম্পানি মাল্টি ডিভাইস সমর্থন প্রকাশ করেছে। এই বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের একাধিক ডিভাইসে তাদের WhatsApp অ্যাকাউন্ট চালানোর অনুমতি দেয়। এর মাধ্যমে ব্যবহারকারীরা এখন একাধিক ডিভাইসে তাদের WhatsApp অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন। কোম্পানি এই নতুন ফিচারটিকে আরও সুরক্ষিত করার জন্য কাজ করছে। তথ্য অনুযায়ী, হোয়াটসঅ্যাপ বিটা ব্যবহারকারীদের নিয়ে নতুন নিরাপত্তা ফিচার পরীক্ষা করছে।

মেটা-মালিকানাধীন প্ল্যাটফর্মটি এখন ব্যবহারকারীদের একটি 6-সংখ্যার কোড পাওয়ার অনুমতি দেওয়ার জন্য কাজ করছে বলে জানা গেছে। এই আপডেট সম্পর্কে তথ্য WABetaInfo দ্বারা দেওয়া হয়েছে, একটি ওয়েবসাইট যা তাত্ক্ষণিক বার্তা পরিষেবা সম্পর্কিত উন্নয়নগুলি ট্র্যাক করে৷ আপডেটটি কীভাবে কাজ করবে তা দেখানোর জন্য WABetaInfo একটি স্ক্রিনশট শেয়ার করেছে।

6 ডিজিটের কোড পাবেন
স্ক্রিনশটে দেখা গেছে, WhatsApp এর যাচাইকরণ শীটে একটি নতুন যাচাইকরণ বিকল্প দৃশ্যমান, যা ব্যবহারকারীদের জিজ্ঞাসা করে যে তারা তাদের প্রাথমিক ডিভাইসে 6-সংখ্যার কোড পেতে চান কিনা। আপনি যদি এই বৈশিষ্ট্যটি সক্ষম করে থাকেন তবে কোডটি প্রাথমিক ডিভাইসে বিতরণ করা হবে এবং আপনি যদি কোডটি না চেয়ে থাকেন তবে আপনি যাচাইকরণ শীটটিকে বাতিল করে উপেক্ষা করতে পারেন৷

আরও পড়ুন- হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টগুলি অনেকটাই নিষিদ্ধ হচ্ছে, আপনি যদি ব্যান এড়াতে চান তবে এই কাজটি কখনই করবেন না

কোড ছাড়া অ্যাক্সেস নেই
নতুন বৈশিষ্ট্যটি নিশ্চিত করবে যে ব্যবহারকারীরা পাসকোড প্রবেশ না করে হোয়াটসঅ্যাপে অ্যাক্সেস পাবেন না। স্ক্রিনশটটি প্রকাশ করেছে যে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা মূল ডিভাইসে ইনস্টল করা অ্যাপ থেকে বার্তা এবং কল পর্যন্ত বিভিন্ন উপায়ে এই 6-সংখ্যার লগইন অ্যাক্সেস করার বিকল্প পাবেন। অনুগ্রহ করে বলুন যে ব্যবহারকারীরা প্রাথমিক ডিভাইসে প্রাপ্ত কোডটি প্রবেশ করার পরেই দ্বিতীয় ডিভাইসে WhatsApp ব্যবহার করতে পারবেন।

বৈশিষ্ট্য পরীক্ষা অব্যাহত
বর্তমানে এই বৈশিষ্ট্যটি পরীক্ষামূলক পর্যায়ে রয়েছে। নতুন যাচাইকরণ বিকল্পটি বর্তমানে শুধুমাত্র নির্বাচিত বিটা পরীক্ষকদের জন্য চালু করা হচ্ছে। বিটা পরীক্ষার পরে, এই বৈশিষ্ট্যটি সমস্ত ব্যবহারকারীর জন্য প্রকাশ করা হবে।

ট্যাগ: প্রযুক্তির খবর, হিন্দিতে প্রযুক্তির খবর, হোয়াটসঅ্যাপ, হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট, হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্য


Source link

About sarabangla

Check Also

ভারতীয় কোম্পানি এনেছে সস্তা ডিভাইস, একই মেশিনে অনেক রোগের পরীক্ষা, ৩ মিনিটে রেজাল্ট পাওয়া যাবে

হাইলাইট Cipla Cippoint চালু করেছে একটি ডিভাইস অনেক রোগ শনাক্ত করবে ফলাফল 3 থেকে 15 …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *