Breaking News

সাপ্তাহিক রাশিফল ​​(26 ডিসেম্বর-01 জানুয়ারী): আসন্ন সপ্তাহটি সমস্ত 12টি রাশির জন্য কেমন যাবে, কারা ভাগ্যের সমর্থন পাবেন? – সাপ্তাহিক রাশিফল ​​সপ্তাহিক রাশিফল ​​26 ডিসেম্বর থেকে 01 জানুয়ারী 2023 সমস্ত রাশিচক্রের পূর্বাভাস জানুন

ভেড়া

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য বছরের শেষ সপ্তাহটি সুখে ভরপুর হতে চলেছে। সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত আপনি সৌভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। চাকরিজীবীদের উপর সিনিয়রদের আশীর্বাদ বর্ষিত হবে। কমিশন এবং বিপণনের সাথে যুক্ত ব্যক্তিরা তাদের লক্ষ্যমাত্রা যথাসময়ে সম্পন্ন হলে তাদের মধ্যে একটি আলাদা উত্সাহ দেখতে পাবেন। কর্মজীবী ​​নারীর সম্মান বাড়বে কর্মক্ষেত্রের পাশাপাশি ঘরেও। কর্মরত ব্যক্তিদের আয়ের একটি অতিরিক্ত উৎস থাকবে এবং সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। ব্যবসার দিক থেকেও এই সময়টা ভালো। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা ফলপ্রসূ হতে দেখা যাবে। যাইহোক, এই সময়ে একজনকে টাকা ধার দেওয়া বা ঝুঁকিপূর্ণ স্কিমগুলিতে বিনিয়োগ করা এড়ানো উচিত। যৌবনের বেশিরভাগ সময় কাটবে মজা করে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য সম্পূর্ণ অনুকূল। প্রেম সঙ্গীর সঙ্গে প্রেমের সম্প্রীতি বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে।

পরিমাপ করা: প্রতিদিন দেবী দুর্গার আরাধনা করুন এবং যে কোনো কাজে বের হওয়ার সময় জাফরানের তিলক পরুন।

মেষ রাশিফল ​​2023

বৃষ

বৃষ রাশির জাতকদের জন্য বছরের শেষ সপ্তাহের শুরুটা সৌভাগ্যের। এই সময়ে, কোন বন্ধুর পরামর্শ বা সাহায্যে, একটি দীর্ঘ অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। জমি-জমা সংক্রান্ত কাজে আসা বাধা দূর হবে। ক্ষমতা ও শাসনের সাহায্যে লাভ হবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কোনো গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। যারা দীর্ঘদিন ধরে নিজের ব্যবসা শুরু করার কথা ভাবছিলেন, তাদের ইচ্ছা পূরণ হতে দেখা যাবে। কোনো নতুন কাজের শুরুর কারণে মনে উৎসাহ থাকবে। আর্থিক দিক থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধটি আপনার জন্য খুবই শুভ। এই সময়ে, পরিবারের সদস্যদের সাথে সুখে সময় কাটানোর সুযোগ থাকবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে পর্যটন বা ধর্মীয় স্থানে ভ্রমণের সম্ভাবনা থাকবে। তবে এই সময়ে মৌসুমি রোগ থেকে সতর্ক থাকতে হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনাকে ভেবেচিন্তে একধাপ এগিয়ে যেতে হবে। তাড়াহুড়ো করে কোনো পদক্ষেপ নেবেন না, তা না হলে পরে পস্তাতে হতে পারে। বিবাহিত জীবনে, জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে মন কিছুটা চিন্তিত থাকবে।

পরিমাপ করা: কাঁচের শিবলিঙ্গে সাদা চন্দন লাগিয়ে প্রতিদিন শিব চালিসা পাঠ করুন।

বৃষ রাশিফল ​​2023

মিথুনরাশি

মিথুন রাশির জাতকদের জন্য বছরের শেষ সপ্তাহটা একটু অস্থির হতে চলেছে। সপ্তাহের শুরুতে, ব্যবসার সাথে সম্পর্কিত কিছু চ্যালেঞ্জ আপনার সমস্যার প্রধান কারণ হয়ে উঠবে। ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে তাদের প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে। চাকরিজীবীরা হঠাৎ করে কাজের চাপে পড়তে পারেন। সিনিয়র এবং সহকর্মীদের কাছ থেকে প্রত্যাশিত সমর্থন না পাওয়ার কারণে মন কিছুটা উদ্বিগ্ন থাকবে। মিথুন রাশির জাতক জাতিকাদের এই পুরো সপ্তাহে মানুষের সাথে ভালো ব্যবহার এবং নিজের মধ্যে পরিবর্তন আনার চেষ্টা করতে হবে, অন্যথায় বড় কিছু ভুল হয়ে গেলে পরে আপনাকে অনুশোচনা করতে হবে। এই সপ্তাহে বাড়াবাড়ি এড়িয়ে চলুন এবং ভেবেচিন্তে যেকোনো কিছুর জন্য অর্থ ব্যয় করুন, অন্যথায় আপনার দ্বারা করা বাড়াবাড়ি পরবর্তীতে আপনার আর্থিক সমস্যার একটি বড় কারণ হয়ে উঠতে পারে। প্রেমের সম্পর্ক উন্নত করতে, আপনার প্রেমিক সঙ্গীর অনুভূতি উপেক্ষা করুন। সুখী দাম্পত্য জীবনের জন্য, আপনার ব্যস্ত সময়সূচী থেকে কিছু সময় বের করুন আপনার জীবনসঙ্গীর জন্য।

পরিমাপ করা: গজাননকে দূর্বা নিবেদন করে প্রতিদিন গণপতি অথর্বশীর্ষ পাঠ করুন যিনি সমস্ত ঝামেলা দূর করেন এবং শুভ দান করেন।

মিথুন রাশিফল ​​2023

ক্যান্সার

বছরের শেষ সপ্তাহে কর্কটরাশিদের স্বাস্থ্য এবং সম্পর্ক দুটোরই খুব যত্ন নিতে হবে। সপ্তাহের শুরুতে ঋতু বা কোনো দীর্ঘস্থায়ী রোগের আবির্ভাবের কারণে আপনি শারীরিক কষ্টে ভুগতে পারেন। এই সময়ে, আপনাকে আপনার রাগ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। কাউকে গালি দেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় বছরের পর বছর ধরে তৈরি সম্পর্ক ভেঙে যেতে পারে বা সম্পর্কে ফাটল হতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে হঠাৎ করে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণের প্রয়োজন হতে পারে। ভ্রমণের সময় আপনার স্বাস্থ্য এবং আপনার জিনিসপত্র উভয়ের যত্ন নিন। এই সপ্তাহে গাড়ি চালানোর সময় খুব সতর্ক থাকুন, অন্যথায় আঘাতের সম্ভাবনা রয়েছে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা এই সপ্তাহে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। অর্থ লেনদেন ও ব্যবসা সম্প্রসারণ খুব সাবধানে করুন। তবে বিদেশে কর্মরতদের জন্য এই সময়টি শুভ প্রমাণিত হবে। প্রেমের সঙ্গীর সঙ্গে টক-মিষ্টি বিবাদের সঙ্গে প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে।

পরিমাপ করা: প্রতিদিন শিবলিঙ্গে তামার পাত্র থেকে জল ও বেলপত্র অর্পণ করুন এবং রুদ্রাষ্টকম পাঠ করুন।

কর্কট রাশিফল ​​2023

সিংহ

বছরের শেষ সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও সৌভাগ্যের। সপ্তাহের শুরুতে, কোনও বড় অসুবিধা দূর হলে বা আটকে থাকা কাজ শেষ হলে আপনি স্বস্তি বোধ করবেন। পেশাজীবীরা এই সপ্তাহে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ই আপনার প্রতি সম্পূর্ণ সদয় হবেন। কর্মজীবন-ব্যবসা সংক্রান্ত যাত্রা আনন্দদায়ক এবং উপকারী প্রমাণিত হবে। ব্যবসায় ধীর গতিতেও লাভ পেতে থাকবে। সপ্তাহের মাঝামাঝি জমি-বাড়ি সংক্রান্ত বিরোধ প্রভাবশালী ব্যক্তির সাহায্যে মিটে যাবে। এই সপ্তাহে আপনার দ্বারা নেওয়া কোনও বড় সিদ্ধান্ত ভবিষ্যতে সুখকর ফলাফল দেবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। তবে আয়ের পাশাপাশি ব্যয়ের যোগফলও তৈরি হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, পরিবারের সদস্যদের সাথে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব। এই সময়ে, তরুণদের বেশিরভাগ সময় কাটবে মজা করে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। প্রেমিক সঙ্গীর সাথে আনন্দময় সময় কাটবে। দাম্পত্য জীবন সুখের হবে।

পরিমাপ করা: প্রতিদিন একটি তামার পাত্র দিয়ে সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন এবং আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন।

সিংহ রাশিফল ​​2023




Source link

About sarabangla

Check Also

এয়ার ইন্ডিয়া: চার মাস ফ্লাইটে একজন মহিলার সাথে খারাপ আচরণের জন্য এয়ারলাইন শঙ্কর মিশ্রকে নিষিদ্ধ করেছে

এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে মহিলার প্রস্রাব করার অভিযোগে গ্রেফতার শঙ্কর মিশ্র – ছবি: আমার উজালা এয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *