Breaking News

ভিডিও: নেপালের উইকেটকিপারে এলো ধোনির প্রাণ, বিদ্যুতের গতিতে হাঁটলেন দুই ব্যাটসম্যান

হাইলাইট

ধোনি 15 আগস্ট 2020-এ অবসরের ঘোষণা দেন।
নেপাল টি-টোয়েন্টি লিগে দারুণ উইকেটকিপিং করেছেন এক খেলোয়াড়।

নতুন দিল্লি. ভারতীয় দলের অন্যতম সেরা খেলোয়াড় এমএস ধোনি সম্পর্কে সবাই জানেন। প্রাক্তন প্রবীণ তার নেতৃত্বে টিম ইন্ডিয়াকে ফ্লোর থেকে ফ্লোরে নিয়ে গেছেন। টিম ইন্ডিয়াকে তিনটি ট্রফি উপহার দিয়েছেন তিনি। ধোনির মতো অধিনায়ক পাওয়া ভারতের জন্য বড় সমস্যা। একই সময়ে, ধোনি তার ক্রিকেট ফ্যাশনকে এমনভাবে ছড়িয়ে দেন যে সারা বিশ্বের খেলোয়াড়রা তাকে নকল করার চেষ্টা করেন। সেটা উইকেটকিপিং হোক বা হেলিকপ্টার শট।

শুধু তাই নয়, মাহি ধোনি ডিআরএস সিস্টেম নামেও পরিচিত। উইকেটের আড়াল থেকে ধোনির সিদ্ধান্ত একেবারে সঠিক বলে প্রমাণিত হয়। এদিকে নেপাল টি-টোয়েন্টি লিগের একটি চমৎকার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। বিরাটনগর সুপার কিংসের উইকেটরক্ষক অর্জুন সৌদ তার দুর্দান্ত কিপিং দেখেছিলেন, যা অনেককেই ধোনির কথা মনে করিয়ে দেয়। উইকেটের দিকে না তাকিয়েই ধোনির মতো বিদ্যুতের গতি দেখিয়ে দুই ব্যাটসম্যানকে হাঁটা দিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এই ভিডিও।

কিভাবে আউট

অর্জুন সৌদ তার দুর্দান্ত উইকেটকিপিংয়ে প্রথমে সন্দীপ জোরাকে রান আউট করেন। ব্যাটসম্যান চতুরতার সাথে একটি রান চুরি করার চেষ্টা করেছিলেন। কিন্তু অর্জুনের দ্রুততার সামনে তিনি পরাজিত হন। সিকান্দার রাজা দ্রুত থ্রো করেন এবং উইকেটরক্ষক না তাকিয়েই বেইল উড়িয়ে দেন।

গাব্বারকে ক্ষমতাচ্যুত করার পর ভক্তরা বিসিসিআইকে নিন্দা করে, টুইটার প্রতিক্রিয়া জানায়

আইপিএলে ধোনিকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা

এমএস ধোনি 15 আগস্ট 2020-এ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন। তারপর থেকেই বড় ধাক্কা খেয়েছিলেন ভক্তরা। তবে আইপিএলে মাঠে দেখা যাচ্ছে ধোনিকে। আসন্ন মৌসুমে তাকে চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে। গত মৌসুমে টুর্নামেন্ট শুরুর দুদিন আগে রবীন্দ্র জাদেজার হাতে অধিনায়কত্ব তুলে দেন তিনি। সেই সময়ে CSK-এর পারফরম্যান্সও ছিল খুবই হতাশাজনক।

ট্যাগ: এমএস ধোনি, এমএস ধোনির অবসর, নেপাল


Source link

About sarabangla

Check Also

শুভমান গিলের ডাবল সেঞ্চুরির মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে রোহিত শর্মার পুরনো টুইট, জেনে নিন কি লেখা ছিল ৩ বছর আগে?

হাইলাইট শুভমান গিলকে ভবিষ্যৎ জানালেন রোহিত শর্মা। ওয়ানডে বিশ্বকাপে গিলের বদলি প্রায় নিশ্চিত। সূর্যকুমার যাদবকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *