Breaking News

2023 সালের নববর্ষে সালমান খানের ছবির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন ঐশ্বরিয়া রাই, ‘মহাসংগ্রাম’-এ কে জিতবে?

মুম্বাই: বলিউড ঈদ 2023: সালমান খানের ভক্তরা তাকে পর্দায় দেখতে খুবই উচ্ছ্বসিত। তারপর সালমানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ এবং ‘টাইগার 3’ এমনই ছবি, যার মুক্তির দিকেই ভক্তদের চোখ স্থির। তারপর বলিউডের ‘ভাইজান’ যখন পর্দায় আসে, তখন তার সঙ্গে পাল্লা দেওয়ার মতো নারী সম্ভাবনা নেই অন্য কোনো ছবিতে। তারপর ছবির বাজেট ছোট বা বড় হলেও। কিন্তু 2023 সালে এমন কিছু ঘটতে চলেছে যা এখন পর্যন্ত হয়নি। ঐশ্বরিয়ার ছবি ‘পোন্নিয়ান সেলভান 2’ও মুক্তি পেতে চলেছে সালমানের ছবি মুক্তির পরই।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে সালমান খানের বিশাল ফ্যান ফলোয়িংয়ের কথা কে না জানে। তার ছবি টিকিট উইন্ডোতে কখনোই সফল হতে পারে না, কিন্তু মানুষ তার চরিত্রকে খুব পছন্দ করে। এ কারণেই সালমানের ছবি নিয়ে শিগগির কোনো ছবি মুক্তি পায় না। কিন্তু আগামী 2023 সালে, সালমানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর সাথে তার প্রাক্তন বান্ধবী ঐশ্বরিয়া রাই বচ্চনের ‘পোনিয়িন সেলভান 2’-এর সাথে কঠিন লড়াই হতে চলেছে। সালমানের ছবি 21 এপ্রিল 2023 এ মুক্তি পাচ্ছে, ঐশ্বরিয়ার 28 এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে। অর্থাৎ ঐশ্বরিয়া এখন সালমানের ছবিতে ব্রেক দেওয়ার প্রস্তুতি নিয়েছেন।

ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমের গল্প নিয়ে নীরবতা ভাঙলেন ভিকি কৌশল, জানালেন কীভাবে হামসাফর হয়েছিলেন

ছবি দুটির মুক্তির তারিখ পিছিয়ে দিতে হয়েছে
এর আগে, সালমানের এই বহুল প্রতীক্ষিত ছবিটি এই বছরের ডিসেম্বরে 2022 সালে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু বক্স অফিসে খারাপ অবস্থার পরিপ্রেক্ষিতে নির্মাতারা ছবিটির মুক্তির তারিখ বাড়ানোর একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন। উল্লেখযোগ্যভাবে, সালমান প্রায়শই তার ছবিগুলি শুধুমাত্র ঈদ বা দীপাবলিতে মুক্তি দেন। এই কারণেই 21 এপ্রিল 2023 ঈদে ‘কিসি কা ভাই কিসি কি জান’ মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তার প্রভাব দেখা গেছে তার ‘টাইগার 3’ ছবিতেও। যেটি এখন 2023 সালের দীপাবলিতে মুক্তি পাবে।

বিপদে পড়তে পারে সালমানের ছবি
2022 সালে যখন মণি রত্নমের ছবি ‘পোনিয়ান সেলভান-1’ মুক্তি পায়, তখন দর্শকরা এতে মিশ্র প্রতিক্রিয়া দেয়। কেউ কেউ ছবিটিকে খুব পছন্দ করেছেন এবং কেউ কেউ এর তীব্র সমালোচনা করেছেন কিন্তু ছবিটি টিকিট উইন্ডোতে সফল প্রমাণিত হয়েছে। রিপোর্ট অনুযায়ী, ছবিটি বক্স অফিসে বিশ্বব্যাপী 500 কোটিরও বেশি আয় করেছে। এমতাবস্থায়, এই ছবির দ্বিতীয় অংশ সালমানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর আয়কে প্রভাবিত করতে পারে। মূলত এই তামিল ফিল্মটি তেলেগু, মালায়লাম, কন্নড়ের সাথে হিন্দিতেও মুক্তি পায়।

ট্যাগ: ঐশ্বরিয়া রাই বচ্চন, বিনোদন সংবাদ ইনস্টল করতে., সালমান খান


Source link

About sarabangla

Check Also

মুখোমুখি হবেন আলিয়া ভাট-রণবীর কাপুর, কে জিতবে স্বামী-স্ত্রীর মধ্যে? একটি আকর্ষণীয় ম্যাচ হবে!

নতুন দিল্লি- আলিয়া ভাট এবং রণবীর কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। গত বছর ব্লকবাস্টার ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *