Breaking News

বি-টাউন: এই সেলিব্রেটিরা অনলাইন প্রতারণার শিকার হয়েছেন, একজনকে লক্ষাধিক আঘাত করা হয়েছে – তারা যারা পায়েল রোহাতগী থেকে পুনীত ইসার পর্যন্ত অনলাইন প্রতারণার শিকার হয়েছেন

ইন্টারনেট ও প্রযুক্তির এই যুগে মানুষ যতটা সুবিধা পেয়েছে, ঝুঁকিও ততটা বেড়েছে। আজকাল কেনাকাটা থেকে শুরু করে টাকা পয়সা সবকিছুই অনলাইনে সহজে হয়ে যায়। আগের মতো ব্যাংক ও বাজারে ঘুরতে হবে না। কিন্তু, একদিকে সুযোগ-সুবিধা বেড়েছে, অন্যদিকে প্রতারণাও হচ্ছে। মানুষ প্রতিদিন অনলাইন প্রতারণার শিকার হচ্ছে। শুধু সাধারণ মানুষই নয়, প্রতারিত হয়েছেন চলচ্চিত্র জগতের অনেক সেলিব্রিটিও। চলুন জেনে নেওয়া যাক…

পায়েল রোহাতগী

প্রাক্তন বিগ বস প্রতিযোগী পায়েল রোহাতগি সম্প্রতি অনলাইন প্রতারণার শিকার হয়েছেন। আসলে, পায়েল ওয়ার্কআউট পরিধানের জন্য অনলাইন শপিং করেছিলেন, কিন্তু আকার নিয়ে কিছু সমস্যা হওয়ার পরে, পায়েল তা ফেরত দিয়েছিলেন। তিনি জানান, কোম্পানির লোক এসে তার কাছ থেকে মালামাল ফেরত নিয়ে যায়। কাস্টমার কেয়ার পায়েলকে একটি ফর্ম পূরণ করতে বলল। রেজিস্ট্রেশনের জন্য ১০ টাকা জমা দেওয়ার কথা ছিল, যার জন্য তিনি কার্ড ব্যবহার করেন এবং পায়েল প্রতারিত হন। পায়েল বলেছেন যে রেজিস্ট্রেশন ফি দেওয়ার পরে, তার অ্যাকাউন্ট থেকে সরাসরি 20,238 টাকা ডেবিট হয়েছিল। বর্তমানে সাইবার সেলের কাছে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী।

ভোজপুরি: এই ভোজপুরি অভিনেত্রীরা অঢেল সম্পদের মালিক, জেনে নিন ইন্ডাস্ট্রির সবচেয়ে দামি নায়িকা কে?

আন্নু কাপুর

প্রবীণ অভিনেতা আন্নু কাপুর তার প্রতিভার জন্য পরিচিত। ভক্তরা তার শৈল্পিকতায় বিশ্বাসী। গত বছরের অক্টোবরে একটি হতাশাজনক খবর আসে আন্নু কাপুরকে নিয়ে। অনলাইনে প্রতারণার শিকার হন তিনি। খবরে বলা হয়েছে, প্রায় ৪ লাখ ৩৬ হাজার টাকার অনলাইন প্রতারণার শিকার হয়েছেন আন্নু কাপুর। একটি নেতৃস্থানীয় বেসরকারী ব্যাঙ্কের আধিকারিক হিসাবে জাহির করে কেওয়াইসি বিবরণ আপডেট করার অজুহাতে আন্নু কাপুরকে প্রতারিত করা হয়েছিল। যাইহোক, পুলিশ সময়মতো ব্যবস্থা নিয়েছে, যার কারণে অভিনেতা তার প্রতারিত অর্থ থেকে 3 লাখ 8 হাজার টাকা ফেরত পেয়েছেন।

বিগ বস 16: এমসি স্ট্যান নতুন বছরে লাইভ পারফরম্যান্স দিয়েছেন, র‌্যাপার ইক্কা এবং সরাসরি বাড়ির ভিতরে পৌঁছেছেন

পুনীত ইসার

গত বছরের নভেম্বর মাসে, ‘মহাভারত’ খ্যাত অভিনেতা পুনীত ইসার সম্পর্কে একটি চমকপ্রদ খবর প্রকাশিত হয়েছিল। অনলাইন প্রতারণার শিকার হলেন অভিনেতা। এক ব্যক্তি পুনীত ইসারের অ্যাকাউন্ট হ্যাক করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করেছে। তবে এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আসলে, অভিনেতার অনুষ্ঠানটি দক্ষিণ মুম্বাই এলাকায় আয়োজিত হয়েছিল, কিন্তু অভিযুক্ত প্রথমে তার ইমেল হ্যাক করে। এর পরে, শোয়ের বুকিং থেকে 13.76 লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করা হয়েছিল। অভিনেতা তার ইমেল ব্যবহার করার চেষ্টা করার সময় এটি প্রকাশ করা হয়েছিল। দয়া করে বলুন যে পুনিত ইসার মহাভারতে দুর্যোধনের ভূমিকায় অভিনয় করার জন্য পরিচিত। এ ছাড়া আরও অনেক টিভি শো করেছেন তিনি।

নতুন বছর 2023: নতুন বছরের উদযাপনে নিমগ্ন তারকারা, আলিয়া-রণবীরের কিউট কেমিস্ট্রি…




Source link

About sarabangla

Check Also

এয়ার ইন্ডিয়া: চার মাস ফ্লাইটে একজন মহিলার সাথে খারাপ আচরণের জন্য এয়ারলাইন শঙ্কর মিশ্রকে নিষিদ্ধ করেছে

এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে মহিলার প্রস্রাব করার অভিযোগে গ্রেফতার শঙ্কর মিশ্র – ছবি: আমার উজালা এয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *