Breaking News

Ind Vs Sl 2nd T20: মুম্বাইয়ে আহত সঞ্জু স্যামসন, শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় T20 ম্যাচ থেকে ছিটকে যেতে পারে

সঞ্জু স্যামসন

সঞ্জু স্যামসন
– ছবি: সোশ্যাল মিডিয়া

খবর শুনতে

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে খেলা ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনের জন্য কঠিন। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ৩ জানুয়ারি মুম্বাইয়ে খেলা প্রথম ম্যাচে চোট পান তিনি। হাঁটুর সমস্যার কারণে টিম ইন্ডিয়ার সঙ্গে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে পুনে যাননি তিনি। স্যামসন এখনও মুম্বাইয়ে আছেন এবং সেখানে তাকে স্ক্যান করা হবে। মুম্বাইয়ের ওয়াংখেড়েতে শ্রীলঙ্কা দলের ইনিংসের প্রথম ওভারে ডাইভিং ক্যাচ নেওয়ার সময় চোট পান স্যামসন। হার্দিকের বলে তিনি ক্যাচটি ধরেছিলেন, কিন্তু মাটিতে পড়ার সময় বলটি হাত থেকে বেরিয়ে যায়। ম্যাচ চলাকালীন চোট নিয়ে সচেতন হননি তিনি। বাউট শেষ হওয়ার পর স্যামসন ফোলা অনুভব করলেন। এই কারণে তাদের স্ক্যান করা হবে।
স্যামসনের ব্যাট কাজ করেনি
শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি স্যামসনের জন্য স্মরণীয় ছিল না। ব্যাটিংয়ে ব্যর্থ হওয়ার পর ফিল্ডিংয়ে বিশেষ কিছু করতে পারেননি। এই ম্যাচে চতুর্থ ক্রমে মাঠে নামেন স্যামসন। ছয় বলে পাঁচ রান করে আউট হন তিনি। ইনিংসে একটি বাউন্ডারিও মারেননি তিনি। স্যামসনের স্ট্রাইক রেট ছিল ৮৩.৩৩। ফিল্ডিংয়ে স্যামসন হার্দিকের বলে ক্যাচ ফেলে দেন। এ সময় তিনিও আহত হন।
কী হল ম্যাচে?
তিন টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে দুই রানে হারিয়েছে ভারত। মঙ্গলবার (৩ জানুয়ারি) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। ভারত 20 ওভারে পাঁচ উইকেটে 162 রান করে। জবাবে লঙ্কান দল ২০ ওভারে ১৬০ রানে অলআউট হয়। ম্যাচের শেষ ওভারটি ছিল খুবই উত্তেজনাপূর্ণ। এতে শ্রীলঙ্কাকে জয়ের জন্য ১৩ রান করতে হয়েছিল। অক্ষর প্যাটেলকে বোলিংয়ে এনে সবাইকে চমকে দিয়েছেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া। অক্ষর হার্দিকের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করে দলকে জয় এনে দেন।

বিশদ

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে খেলা ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনের জন্য কঠিন। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ৩ জানুয়ারি মুম্বাইয়ে খেলা প্রথম ম্যাচে চোট পান তিনি। হাঁটুর সমস্যায় টিম ইন্ডিয়ার সঙ্গে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে পুনে যাননি তিনি। স্যামসন এখনও মুম্বাইয়ে আছেন এবং সেখানে তাকে স্ক্যান করা হবে।




Source link

About sarabangla

Check Also

এয়ার ইন্ডিয়া: চার মাস ফ্লাইটে একজন মহিলার সাথে খারাপ আচরণের জন্য এয়ারলাইন শঙ্কর মিশ্রকে নিষিদ্ধ করেছে

এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে মহিলার প্রস্রাব করার অভিযোগে গ্রেফতার শঙ্কর মিশ্র – ছবি: আমার উজালা এয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *