Breaking News

প্রেমের ঝগড়া আর দীর্ঘ নাটক, তারপর সত্যিকারের প্রেম পেলেন ঐশ্বরিয়া রাই, এই ছবির সেট থেকেই প্রেমের গল্প শুরু

মুম্বাই। ঐশ্বরিয়া রাই এবং অভিষেক বচ্চনের জুটি বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। ব্যক্তিগত জীবনের জন্য শিরোনাম হওয়া ঐশ্বরিয়া ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেন। বিয়ের আগে বহু বছর ধরে বন্ধু ছিলেন অভিষেক ও ঐশ্বরিয়া। অভিষেকের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সালমান খান ও বিবেক ওবেরয়কে নিয়ে আলোচনায় ছিলেন ঐশ্বরিয়া রাই।

ঐশ্বরিয়া তার জীবনে প্রেম-ঝগড়া এবং দীর্ঘ নাটকের পরে তার প্রেম জীবন সম্পর্কে খুব হতাশ ছিলেন। এদিকে ঐশ্বরিয়া রাইয়ের জীবনে প্রবেশ করেন অভিষেক বচ্চন। তাদের দুজনের প্রেমের গল্প এমনভাবে শুরু হয়েছিল যে আজও দুজনের মধ্যে প্রচুর প্রেম রয়েছে।

এই ছবির সেটেই শুরু হয়েছিল অভিষেক ও ঐশ্বরিয়ার প্রেমের গল্প
2000 সালে, ঐশ্বরিয়া রাই এবং সালমান খানের সম্পর্কের খবর মিডিয়ায় প্রকাশিত হতে থাকে। এদিকে ঐশ্বরিয়া রাই এবং অভিষেক বচ্চন একসঙ্গে একটি ছবি করেছিলেন যার নাম ‘ধাই আখর প্রেম কে’। এই ছবির সময়ই দুজনের প্রথম দেখা হয়। ঐশ্বরিয়া ও অভিষেক দুজনেই বন্ধু হয়ে যান। এরপর সালমান খানের পর 2000 থেকে 2005 সাল পর্যন্ত বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্ক নিয়েও আলোচনায় ছিলেন ঐশ্বরিয়া। 2003 সালে, অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই রোহান সিপ্পির ছবি কুচ না কাহোতেও একসঙ্গে কাজ করেছিলেন।

এ সময় দুজনের বন্ধুত্ব গভীর হয়। এই একই সময় ছিল যখন ঐশ্বরিয়া রাই সালমানের সাথে বিচ্ছেদের পর বিবেক ওবেরয়ের সাথে সম্পর্কে ছিলেন। এদিকে সাংবাদিক সম্মেলনে সালমান খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন বিবেক ওবেরয়। এর পর বিবেকের সঙ্গে ঐশ্বরিয়া রাইয়ের সম্পর্কও শেষ হয়ে যায়। কুছ না কাহোর শুটিংয়ের সময় অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাইয়ের মধ্যে বন্ধুত্ব গভীর হয়। এরপর ২০০৫ সালে দুজনে একসঙ্গে উমরাও জান করেন। এই ছবির শুটিং চলাকালীন দুজনের প্রেম হয়। কিছুদিন সম্পর্কে থাকার পর ঐশ্বরিয়াকে বিয়ের প্রস্তাব দেন অভিষেক। 20 এপ্রিল 2007 এ দুজনেই বিয়ে করেন।

সালমান খান ও বিবেকের সম্পর্ক আলোচনায় ছিল
ঐশ্বরিয়া রাই এবং সালমান খানের সম্পর্ক এখনও ভক্তদের মধ্যে বেঁচে আছে। দুজনের প্রেমের গল্প বেশ জনপ্রিয় হয়েছে। 1997 সালে শুরু হওয়া ঐশ্বরিয়া রাই এবং সালমান খানের প্রেমের গল্প বেশিদিন টেকেনি এবং দুজনের মধ্যে বিবাদ ছিল। তাদের প্রেম-ঝগড়ার খবরও মানুষ পড়তে থাকে বহুদিন।

এর পর দুজনেই আলাদা হয়ে যান। সালমান খানের সঙ্গে বিচ্ছেদের পর বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বরিয়া রাইয়ের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এদিকে বিবেক ওবেরয় সালমান খানকে সংবাদ সম্মেলনে ডেকে নিয়ে গালিগালাজের গুরুতর অভিযোগ করেন। এরপর ঐশ্বরিয়া রাই এবং বিবেক ওবেরয় দুজনের সম্পর্কও বিতর্কের শিকার হয়।

ট্যাগ: অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই, বলিউডের খবর


Source link

About sarabangla

Check Also

মুখোমুখি হবেন আলিয়া ভাট-রণবীর কাপুর, কে জিতবে স্বামী-স্ত্রীর মধ্যে? একটি আকর্ষণীয় ম্যাচ হবে!

নতুন দিল্লি- আলিয়া ভাট এবং রণবীর কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। গত বছর ব্লকবাস্টার ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *