Breaking News

বাবরের লজ্জা বাঁচালেন সরফরাজ আহমেদ, কিন্তু রমিজ রাজার ভাগ্যে এল, কোথায় বললেন…

হাইলাইট

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে সেরা সেঞ্চুরি করেন সরফরাজ
পাকিস্তানকে ঘরের মাঠে আরেকটি পরাজয়ের হাত থেকে বাঁচিয়েছেন উইকেটরক্ষক ব্যাটার

নতুন দিল্লি. পাকিস্তান টেস্ট দলে সরফরাজ আহমেদের দুর্দান্ত প্রত্যাবর্তনের পর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সাবেক চেয়ারম্যান রমিজ রাজার একটি পুরনো বক্তব্য ভাইরাল হচ্ছে। এতে রমিজ দাবি করেছিলেন, সরফরাজের ক্যারিয়ার প্রায় শেষ। তিনি বলেন, ২০২২ সালের জুনে বাবর আজমের দলে মোহাম্মদ রিজওয়ানের মতো একজন খেলোয়াড় আছে। এছাড়া আমাদের নতুন উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ হারিস আছে। এমন পরিস্থিতিতে সরফরাজের ক্যারিয়ার শেষ বলে মনে করুন।

ঘরোয়া ক্রিকেটে দৃঢ় পারফরম্যান্স করা সরফরাজকে ইংল্যান্ডের বিপক্ষে ৩ টেস্টের সিরিজে পিসিবির চাপে দলে অন্তর্ভুক্ত করা হলেও তাকে প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া হয়নি। এই সিরিজে ঐতিহাসিক হারের মুখে পড়তে হয়েছে পাকিস্তানকে। মোহাম্মদ রিজওয়ানও ৩ টেস্টের ৬ ইনিংসে বড় রান করতে পারেননি। এদিকে পিসিবির শাসনব্যবস্থা পাল্টে যায়। রমিজ রাজাকে ‘আউট’ করে চেয়ারম্যানের চেয়ার দখল করেন নাজাম শেঠি।

শেঠি, শহীদ আফ্রিদির নির্বাচক কমিটির মাধ্যমে, নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে রিজওয়ানের পরিবর্তে সরফরাজকে একাদশে অন্তর্ভুক্ত করেন। পাকিস্তানের অনেক সিনিয়র খেলোয়াড় রমিজ রাজার বিরুদ্ধে তাদের ক্যারিয়ার ধ্বংস করার অভিযোগ তুলেছেন। ফাস্ট বোলার ওয়াহাব রিয়াজ এবং মোহাম্মদ আমির প্রকাশ্যে পিসিবি চেয়ারম্যানকে নিশানা করেছেন।

শোয়েব মালিকের ডিভোর্সের মধ্যে সানিয়া মির্জার বড় সিদ্ধান্ত, টেনিস ছাড়তে যাচ্ছেন আরও পরিকল্পনা

চার বছর পর দলে ফিরলেন সরফরাজ, নির্বাচকদের আয়না দেখালেন রিজওয়ানের পাতা!

বাবরের লজ্জা রক্ষা
সরফরাজ আহমেদের চেয়ে মোহাম্মদ রিজওয়ানকে প্রাধান্য দিয়ে গত কয়েক বছর ধরে তাকে দলের বাইরে রেখেছিলেন অধিনায়ক বাবর আজম। শেষ পর্যন্ত বাবরের লজ্জা বাঁচিয়েছেন সরফরাজ, না হলে নিজের মাটিতে আরেকটি সিরিজ হেরে তার ক্যারিয়ার কলঙ্কিত হয়ে যেত। করাচি টেস্টের দ্বিতীয় ইনিংসে ম্যাচ জিততে ৩১৯ রানের টার্গেট পায় পাকিস্তান। বাবরসহ টপ অর্ডারের কোনো ব্যাটসম্যান বড় ইনিংস খেলতে পারেননি। সঙ্কটজনক সময়ে, সৌদ শাকিল এবং আগা সালমানের সাথে সরফরাজ পাকিস্তানকে জয়ের কাছাকাছি নিয়ে আসেন। তার উইকেট পড়ার সঙ্গে সঙ্গে দল ব্যাকফুটে চলে আসে।

ট্যাগ: বাবর আজম, PAK বনাম NZ, পাকিস্তান, পিসিবি, রমিজ রাজা, সরফরাজ আহমেদ


Source link

About sarabangla

Check Also

শুভমান গিলের ডাবল সেঞ্চুরির মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে রোহিত শর্মার পুরনো টুইট, জেনে নিন কি লেখা ছিল ৩ বছর আগে?

হাইলাইট শুভমান গিলকে ভবিষ্যৎ জানালেন রোহিত শর্মা। ওয়ানডে বিশ্বকাপে গিলের বদলি প্রায় নিশ্চিত। সূর্যকুমার যাদবকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *