Breaking News

মাত্র 7 মিনিটেই সম্পূর্ণ চার্জ হয়ে যাবে ব্যাটারি! ফেব্রুয়ারিতে আসছে Realme ফোন সবাইকে ছেড়ে দেবে

হাইলাইট

240W চার্জিং প্রযুক্তি প্রায় 7 থেকে 8 মিনিটের মধ্যে Realme GT Neo 5 সম্পূর্ণরূপে চার্জ করতে পারে।
রিয়েলিটি চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ওয়েইবোতে বিকাশটি ভাগ করেছে।
বর্তমানে, Redmi Note 12 Pro+ হল 210W এর সবচেয়ে বড় চার্জিং সাপোর্ট সহ।

Realme GT Neo 5: Realme শীঘ্রই এমন একটি দুর্দান্ত ফোন আনছে যা ব্যাটারির দিক থেকে অনেক বড় এবং প্রিমিয়াম ব্র্যান্ডকে ছাড়তে পারে। আসলে কোম্পানি নিশ্চিত করেছে যে তার পরবর্তী প্রজন্মের Realme GT Neo 5-এ 240W ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হবে। বর্তমানে, iQOO 10 Pro সমর্থন 200W এর মতো স্মার্টফোন নির্বাচন করুন এবং 10 মিনিটের মধ্যে ডিভাইসটিকে সম্পূর্ণরূপে চার্জ করার দাবি করুন৷

Realme এই মুহূর্তে চার্জ করার সময় নিশ্চিত করেনি, যদিও 240W চার্জিং প্রযুক্তি Realme GT Neo 5 কে প্রায় 7 থেকে 8 মিনিটের মধ্যে সম্পূর্ণরূপে চার্জ করতে পারে। স্মার্টফোনটি ফেব্রুয়ারিতে চীনে আত্মপ্রকাশ করবে এবং এর পরে ভারতে চালু হবে বলে আশা করা হচ্ছে।

এটিও পড়ুন- গিজারের সাথে আরেকটি জিনিস লাগানো খুবই জরুরী, না হলে দমবন্ধ হওয়ার আশঙ্কা

Realme চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ওয়েইবোতে বিকাশটি ভাগ করেছে এবং এটি প্রথম GizChina দ্বারা রিপোর্ট করা হয়েছিল। রিপোর্ট অনুযায়ী, Realme 240V ডুয়াল GuN মিনি চার্জিং হেড ব্যবহার করবে যাতে ইন্ডাস্ট্রির সর্বোচ্চ 2.34W/CC পাওয়ার ডেনসিটি পাওয়া যায়।

ব্যাখ্যা করুন যে GaN চার্জারটি তার নির্মাণে আরও সাধারণ সিলিকনের পরিবর্তে গ্যালিয়াম নাইট্রাইড ব্যবহার করে। এটি নির্মাতাদের চার্জারগুলিকে আরও শক্তি সাশ্রয়ী, ছোট এবং কার্যকর করতে সাহায্য করে৷

নতুন Redmi Note 12 Pro+-এও তেমন শক্তিশালী ব্যাটারি নেই
বর্তমানে, এটি হল Redmi Note 12 Pro+ যা সবচেয়ে বড় চার্জিং সমর্থনের সাথে আসে এবং এতে গ্রাহকরা 210W দ্রুত চার্জিং পান। এই ব্যাটারি মাত্র 9 মিনিটের মধ্যে সম্পূর্ণ চার্জ হওয়ার প্রতিশ্রুতি দেয়। এমতাবস্থায়, Realme-এর নতুন মডেল কতটা শক্তিশালী প্রমাণিত হবে এবং কতটা বড় মডেলকে পিছনে ফেলে দিতে পারে তা অনুমান করা যায়।

এটিও পড়ুন- গরম পানিতে রড ব্যবহার করলে এই জিনিসগুলো কোথাও লিখে রাখুন, বড় ঝামেলা থেকে রক্ষা পাবেন।

একজন Weibo ব্লগার Realme GT Neo 5 এর চার্জিং হেডের ছবি দেখিয়েছেন, যা দেখায় যে এটি শুধুমাত্র 240W পর্যন্ত ফ্ল্যাশ চার্জিং সমর্থন করে না, বরং 65WPD দ্রুত চার্জিংয়ের মতো একাধিক প্রোটোকলের সাথেও সামঞ্জস্যপূর্ণ।

ট্যাগ: 5G স্মার্টফোন, সত্যিকার আমি, স্মার্টফোন, প্রযুক্তির খবর, হিন্দিতে প্রযুক্তিগত খবর


Source link

About sarabangla

Check Also

ভারতীয় কোম্পানি এনেছে সস্তা ডিভাইস, একই মেশিনে অনেক রোগের পরীক্ষা, ৩ মিনিটে রেজাল্ট পাওয়া যাবে

হাইলাইট Cipla Cippoint চালু করেছে একটি ডিভাইস অনেক রোগ শনাক্ত করবে ফলাফল 3 থেকে 15 …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *