Breaking News

Mithila Palkar Bday: মিথিলা পালকার দৈবক্রমে অভিনেত্রী হয়েছিলেন, ‘কাব্য’ হয়ে মন জয় করেছেন, ইরফান খান-কাজলের সাথেও কাজ করেছেন

নতুন দিল্লি- মিথিলা পালকর আজ তার 30 তম জন্মদিন উদযাপন করছেন। এই অভিনেত্রীর বিশেষ দিনে তার ভক্তরা প্রকাশ্যে ভালোবাসা বর্ষণ করছেন। জন্মদিনে মিথিলার লাখো ভক্ত তাকে নানাভাবে শুভেচ্ছা জানিয়েছেন। আজ, এই প্রতিবেদনে, আমরা আপনাকে অভিনেত্রীর জন্মদিনে তার জীবনের সাথে সম্পর্কিত কিছু মজার গল্প সম্পর্কে বলতে যাচ্ছি।

মিথিলা পালকার 12 জানুয়ারী 1993 সালে মুম্বাইয়ের একটি মারাঠি পরিবারে জন্মগ্রহণ করেন। এই অভিনেত্রী তার একটি পুরানো সাক্ষাৎকারে প্রকাশ করেছেন যে তিনি দৈবক্রমে অভিনেত্রী হয়েছিলেন। আসলে, ‘কনফিউজিং থিংস ফ্রম আ গার্ল’ নামে এই অভিনেত্রীর একটি ইউটিউব ভিডিও বেশ জনপ্রিয় হয়েছিল। এর পরে, 2014 সালে, মিথিলা একটি মারাঠি শর্ট ফিল্ম ‘মাঝা হানিমুন’ দিয়ে অভিনয় জগতে পা রাখেন।

‘গার্ল ইন দ্য সিটি’ এনেছে স্বীকৃতি
2016 সালে, মিথিলা ইউটিউব ওয়েব সিরিজ ‘গার্ল ইন দ্য সিটি’ থেকে প্রচুর জনপ্রিয়তা পান। এই ধারাবাহিকে মিথিলা 21 বছর বয়সী এক তরুণীর চরিত্রে অভিনয় করেছেন, যিনি দর্শকদের প্রচুর ভালবাসা পেয়েছেন। ‘গার্ল ইন দ্য সিটি’ দিয়ে বিখ্যাত হওয়ার পর দ্বিতীয় ওয়েব সিরিজ ‘লিটল থিংস’-এ অভিনয় করেন মিথিলা।

‘কাব্য’কে আজও ভোলেনি দর্শক-
ওয়েব সিরিজ ‘লিটল থিংস’ ভাগ্য বদলে দিয়েছে এই অভিনেত্রীর। এই ওয়েব সিরিজে ধ্রুব সেহগালের সঙ্গে দেখা গিয়েছিল মিথিলাকে। ধ্রুব ও কাব্যের এই জুটি দর্শকদের মন জয় করেছিল। এই ওয়েব সিরিজটি তরুণ দর্শকদের মধ্যে এতটাই পছন্দ হয়েছিল যে এই ওয়েব সিরিজের মোট 4 টি সিজন এসেছে।

কাজল ও ইরফান খানের সঙ্গে কাজ করেছেন-
2015 সালে, মিথিলা বলিউডে পা রাখেন। প্রথমবারের মতো এই অভিনেত্রী কঙ্গনা রানাউত আর দেখা গেছে ইমরান খানের ‘কাট্টি বাট্টি’ ছবিতে। এই ছবিতে ইমরান খানের বোনের ভূমিকায় অভিনয় করেছেন মিথিলা। এর পর ইরফান খান, দুলকার সালমানের সঙ্গে ‘ক্যারাভান’, অভয় দেওলের সঙ্গে ‘চপস্টিক’ ছবি পান মিথিলা। কাজল আর রেণুকা সাহানের সঙ্গে দেখা গিয়েছে ‘ত্রিভাঙ্গা’ ছবিতে।

ট্যাগ: বলিউড অভিনেত্রী, বিনোদন সংবাদ ইনস্টল করতে.


Source link

About sarabangla

Check Also

মুখোমুখি হবেন আলিয়া ভাট-রণবীর কাপুর, কে জিতবে স্বামী-স্ত্রীর মধ্যে? একটি আকর্ষণীয় ম্যাচ হবে!

নতুন দিল্লি- আলিয়া ভাট এবং রণবীর কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। গত বছর ব্লকবাস্টার ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *