Breaking News

উত্তরায়ণ: গুজরাটে উদযাপিত উত্তরায়ণ উৎসব; অমিত শাহ দর্শন করতে জগন্নাথ মন্দিরে পৌঁছেছেন, ঘুড়ি উড়ানো উপভোগ করেছেন – গুজরাট উত্তরায়ণ উৎসব উদযাপন করছে; অমিত শাহ, সিএম প্যাটেল ঘুড়ি উড়ানোয় যোগ দিয়েছেন

স্ত্রীর সঙ্গে জগন্নাথ মন্দিরে প্রার্থনা করছেন অমিত শাহ।

স্ত্রীর সঙ্গে জগন্নাথ মন্দিরে প্রার্থনা করছেন অমিত শাহ।
ছবি: এএনআই

সম্প্রসারণ

গুজরাটের আহমেদাবাদে ধুমধাম করে পালিত হল উত্তরায়ণ উৎসব। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেলও এই সময়কালে আয়োজিত কর্মসূচিতে অংশ নিয়েছিলেন। সনের উত্তরায়ণ উপলক্ষে লোকজন বাড়ির ছাদে ও মাঠে জড়ো হয়ে ঘুড়ি ওড়ানো উপভোগ করেন। এ সময় সারা আকাশে রঙিন ঘুড়ি উড়তে দেখা যায়।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও আহমেদাবাদের ভেজালপুরে তার পরিবার, বন্ধুবান্ধব এবং বিজেপি নেতাদের সঙ্গে উৎসব উদযাপন করেছেন। জগন্নাথ মন্দিরে পরিবারের সদস্যদের পূজা দিয়ে দিন শুরু করেন তিনি। তারপরে, স্বরাষ্ট্রমন্ত্রী তার স্ত্রীর সাথে ভেজালপুরের একটি আবাসিক সোসাইটিতে পৌঁছেছিলেন যেখানে তারা স্থানীয় বিজেপি নেতার বাড়ির ছাদে ঘুড়ি ওড়ানো উপভোগ করেছিলেন। এদিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ গান্ধীনগরের রাজভবনে পৌঁছে গুজরাটের রাজ্যপাল আচার্য দেবব্রতের সঙ্গে দেখা করেছেন।

অন্যদিকে মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেলও উৎসব উদযাপন করতে দরিয়াপুরে পৌঁছেছেন এবং তাঁর পুরনো বন্ধু ও বিজেপি নেতাদের সঙ্গে দেখা করেছেন। সেখানে একটি বারান্দা থেকেও তারা ঘুড়ি ওড়ায়।

তবে উৎসবের সময় কিছু মর্মান্তিক দুর্ঘটনারও খবর পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে, মেহসানা জেলার ভিসনগর শহরে চাইনিজ মাঞ্জা ব্যবহারের কারণে তিন বছরের একটি মেয়ের গলা কাটার পরে মৃত্যু হয়েছে। ঘুড়ি ওড়ানোর সময় অনেক জায়গায় চীনা মাঞ্জার আঘাতে এবং ঘুড়ি ওড়ানোর সময় উঁচু থেকে পড়ে আহত হওয়ার খবর পাওয়া গেছে।




Source link

About sarabangla

Check Also

এয়ার ইন্ডিয়া: চার মাস ফ্লাইটে একজন মহিলার সাথে খারাপ আচরণের জন্য এয়ারলাইন শঙ্কর মিশ্রকে নিষিদ্ধ করেছে

এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে মহিলার প্রস্রাব করার অভিযোগে গ্রেফতার শঙ্কর মিশ্র – ছবি: আমার উজালা এয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *