Breaking News

ধর্মেন্দ্রর সঙ্গে বিবাহের 40 বছর ধরে, হেমা মালিনী তার ছেলের বাড়িতে পা রাখেননি, অনুষ্ঠানটি একবারই ভেঙে গিয়েছিল; কারণ টা কি ছিল?

নতুন দিল্লি: বিয়ের আগে বহু ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন হেমা মালিনী ও ধর্মেন্দ্র। দুজনের কেমিস্ট্রি পর্দায় জাদু ছড়ায়। তাদের দেখে মনে হলো একে অপরের জন্য তৈরি। বাস্তব জীবনে তাদের সম্পর্কের আলোচনা শুরু হলে হেমা মালিনীর বাবা-মা তার উপর নজর রাখতে শুরু করেন। হেমা মালিনীর সাথে তার বাবাও সেটে যেতেন। এত নিষেধাজ্ঞার পরেও ধর্মেন্দ্র ও হেমা মালিনীর দেখা থেকে কেউ আটকাতে পারেনি।

হেমা মালিনী একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তার বাবা-মা তার উপর নজর রেখেছিলেন কারণ তারা চান না ধর্মেন্দ্র তার কাছাকাছি আসুক। ধর্মেন্দ্র যখন হেমা মালিনীর সাথে তার সম্পর্ক শুরু করেছিলেন, তখন তিনি বিবাহিত ছিলেন এবং প্রকাশ কৌরের সাথে তার চারটি সন্তান ছিল। হেমা মালিনীর প্রেমের সামনে অসহায় ছিলেন ধর্মেন্দ্র। অবশেষে সমাজের সকল বাধা পিছিয়ে দুজনেই 1980 সালে বিয়ে করেন।

ধর্মেন্দ্র তার প্রথম স্ত্রী প্রকাশ কৌরকে তালাক না দিয়েই হেমা মালিনীকে বিয়ে করেছিলেন, কিন্তু হেমা মালিনী তার সৎ কন্যা প্রকাশ কৌরকে কখনোই কোনো বাড়িতে পাননি। হেমাকে বিয়ে করার পর, ধর্মেন্দ্র তার জন্য একটি নতুন বাড়ি কিনেছিলেন এবং তিনি সেখানে তার সন্তানদের নিয়ে থাকতেন। এমনকি ধর্মেন্দ্রর সাথে বিয়ের 43 বছর পরেও তিনি কখনই তাঁর প্রথম বাড়িতে পা রাখেননি। হেমা মালিনী তার জীবনীতে প্রকাশ করেছেন যে এই প্রথাটি একবার এশা দেওল ভেঙেছিলেন।

ধর্মেন্দ্রর ভাই অজিত দেওলের স্বাস্থ্য 2015 সালে খুব খারাপ ছিল এবং তিনি ধর্মেন্দ্রর প্রথম বাড়িতে ছিলেন। তিনি ইশা ও অহনার ঘনিষ্ঠ ছিলেন এবং তাদের সাথে দেখা করতে চেয়েছিলেন। এশা দেওল তার সাথে দেখা করতে গেলে, তিনি সানি দেওলের পাশাপাশি তার বড় মা প্রকাশ কৌরের সাথে দেখা করেছিলেন। তখন ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী তাকে নিজের মেয়ের মতো লালন-পালন করতেন।

ট্যাগ: ধর্মেন্দ্র, হেমা মালিনী


Source link

About sarabangla

Check Also

মুখোমুখি হবেন আলিয়া ভাট-রণবীর কাপুর, কে জিতবে স্বামী-স্ত্রীর মধ্যে? একটি আকর্ষণীয় ম্যাচ হবে!

নতুন দিল্লি- আলিয়া ভাট এবং রণবীর কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। গত বছর ব্লকবাস্টার ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *