Breaking News

তিক্ত ঠান্ডা ছুটি! অর্ধেক দামে পাওয়া যাচ্ছে স্টাইলিশ সোয়েটার, শীতে ঘামতে শুরু করবে

হাইলাইট

অ্যালান জোন্স পোশাকের সোয়েটারগুলি 100% এক্রাইলিক ফ্যাব্রিক ব্যবহার করে তৈরি করা হয়।
প্রতীক পুরুষদের অ্যাক্রিলিক এলএস সোয়েটারটি বহু রঙের এবং একটি খুব সুন্দর ডিজাইনের সাথে আসে।
US POLO ASSN শীতের পোশাকের এই ট্রেন্ডি টুকরাটি সূক্ষ্ম মানের উল দিয়ে তৈরি।

আমাজন প্রজাতন্ত্র দিবসের বিক্রয়: অ্যামাজন রিপাবলিক ডে সেল-এ গ্রাহকদের একাধিক অফার দেওয়া হচ্ছে। বিক্রয় থেকে গ্রাহকদের সস্তায় প্রতিটি শ্রেণীর পণ্য কেনার সুযোগ দেওয়া হচ্ছে। সেলে ফ্যাশন পণ্যের ওপরও দেওয়া হচ্ছে ভারী ছাড়। আপনি যদি তীব্র ঠান্ডার মধ্যে একটি স্টাইলিশ সোয়েটার এবং পুলওভার কেনার কথা ভাবছেন, তবে এখানে আপনার জন্য অনেকগুলি বিকল্প রয়েছে।

মার্কিন পোলো Assn. পুরুষদের আধুনিক উলের সোয়েটার: শীতকালীন পোশাকের এই ট্রেন্ডি অংশটি সূক্ষ্ম মানের উল থেকে তৈরি করা হয়। এটি একটি বৃত্তাকার ঘাড় আছে এবং ফুল হাতা সঙ্গে আসে. বিক্রয়ে, এটি অর্ধেক মূল্যে অর্থাৎ 50% ছাড়ে উপলব্ধ করা হচ্ছে। এটি 3,299 টাকার পরিবর্তে 1,650 টাকায় কেনা যাবে।

আমাজন ব্র্যান্ড – আর্থার হার্ভে পুরুষদের পুলওভার সোয়েটার: এই সোয়েটারটি দেখতে খুবই স্টাইলিশ এবং স্মার্ট। গ্রাহকরা এটি তিনটি রঙের বিকল্পে কিনতে পারবেন – রেজ মেলাঞ্জ, ইঙ্ক ব্লু এবং সরিষা। এটি 100% এক্রাইলিক উপাদান থেকে তৈরি, এবং আপনি যখন এটি পরেন তখন ঠান্ডা বাতাস আপনাকে স্পর্শ করতে পারে না। এতে গ্রাহকদের 71% ছাড় দেওয়া হচ্ছে। এটি 2,099 টাকার পরিবর্তে মাত্র 599 টাকায় কেনা যাবে।

অ্যালান জোন্স পোশাক পুরুষদের এক্রাইলিক রাউন্ড নেক সোয়েটার: এই স্টাইলিশ সোয়েটারটি একটি ভি-নেক সহ আসে এবং এটি আনুষ্ঠানিক এবং নৈমিত্তিক পরিধান হিসাবে পরিধান করা যেতে পারে। এটি বেশ কয়েকটি শক্ত রঙে আসে এবং 100% এক্রাইলিক ফ্যাব্রিক ব্যবহার করে তৈরি করা হয়, যা এটিকে হালকা করে তোলে এবং একই সাথে ঠান্ডা থেকে রক্ষা করে। এটি একটি ফুল স্লিভ সোয়েটার যা নিয়মিত মানানসই। এতে গ্রাহকদের 54% ছাড় দেওয়া হচ্ছে। এটি 1,499 টাকার পরিবর্তে মাত্র 694 টাকায় কেনা যাবে।

আমাজন ব্র্যান্ড – প্রতীক পুরুষদের অ্যাক্রিলিক এলএস প্লেসমেন্ট আর্জিল প্যাটার্ন পুলওভার সোয়েটার: এটি একটি বহু রঙের সোয়েটার এবং এটি একটি খুব সুন্দর ডিজাইনের সাথে আসে। এটি তিনটি ভিন্ন রঙের সমন্বয়ে পাওয়া যায়। এই ফুল হাতা সোয়েটারটি 100% এক্রাইলিক উপাদান দিয়ে তৈরি এবং এতে একটি V-নেক ডিজাইন রয়েছে। এতে গ্রাহকরা 68% ছাড় পাবেন। এটি 2,199 টাকার পরিবর্তে মাত্র 669 টাকায় বাড়িতে আনা যাবে।

ট্যাগ: amazon, প্রযুক্তির খবর, হিন্দিতে প্রযুক্তিগত খবর, শীতকাল


Source link

About sarabangla

Check Also

ভারতীয় কোম্পানি এনেছে সস্তা ডিভাইস, একই মেশিনে অনেক রোগের পরীক্ষা, ৩ মিনিটে রেজাল্ট পাওয়া যাবে

হাইলাইট Cipla Cippoint চালু করেছে একটি ডিভাইস অনেক রোগ শনাক্ত করবে ফলাফল 3 থেকে 15 …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *