Breaking News

শুভমান গিলের ডাবল সেঞ্চুরির মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে রোহিত শর্মার পুরনো টুইট, জেনে নিন কি লেখা ছিল ৩ বছর আগে?

হাইলাইট

শুভমান গিলকে ভবিষ্যৎ জানালেন রোহিত শর্মা।
ওয়ানডে বিশ্বকাপে গিলের বদলি প্রায় নিশ্চিত।
সূর্যকুমার যাদবকে নিয়েও টুইট করেছিলেন রোহিত।

নতুন দিল্লি: নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে দুর্দান্ত জয় পেল টিম ইন্ডিয়া। দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করলেন টিম ইন্ডিয়ার উদ্বোধনী ব্যাটসম্যান শুভমান গিল। ওডিআই ক্রিকেটে তিনি সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে ডাবল সেঞ্চুরি করেন। ২০২৩ সালের শুরুটা তার জন্য খুব ভালো ছিল। এর আগে বাংলাদেশের বিপক্ষেও সেঞ্চুরি করেছিলেন তিনি। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওডিআইয়ের পর ‘ম্যান অব দ্য ম্যাচ’ পুরস্কারও পান গিল। প্রথম ওডিআইয়ের পর রোহিত শর্মার একটি পুরনো টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

রোহিত শর্মা 2020 সালে একটি টুইটে শুভমান গিলকে ‘ভবিষ্যত’ বলেছিলেন। আসলে, 2020 সালে, রোহিত শর্মাকে তার জন্মদিনে অভিনন্দন জানানোর সময়, শুভমান গিল বলেছিলেন যে হিটম্যানের চেয়ে ভাল পুল শট আর কেউ করতে পারে না। শুভ জন্মদিন. গিলকে ধন্যবাদ জানিয়ে রোহিত শর্মা লিখেছেন, ‘ধন্যবাদ ভবিষ্যৎ’।

নিউজ 18 হিন্দি

রোহিত শর্মার ভবিষ্যদ্বাণী সত্যি হতে চলেছে। শুভমান গিল টিম ইন্ডিয়ার হয়ে ওয়ানডেতে দুর্দান্ত পারফর্ম করছেন। 2023 সালের ওয়ানডে বিশ্বকাপে গিলের নির্বাচন স্থির বলে মনে করা হচ্ছে। নির্বাচকদের আস্থার ওপর দাঁড়িয়ে আছেন তিনি।

আবারও আইপিএল চ্যাম্পিয়ন হবে গুজরাট! ৪ জন খেলোয়াড় অন্য দলের পরিশ্রম নষ্ট করবে

কে এস ভারত নাকি ইশান কিষাণ? টেস্টে ঋষভ পান্তের স্থলাভিষিক্ত কে হবেন, জানালেন আজহারউদ্দিন

গিলের আগে, রোহিত শর্মাও সূর্যকুমার যাদবকে নিয়ে একটি বিশেষ টুইট করেছিলেন, যা পরে সত্য প্রমাণিত হয়েছিল। রোহিত টুইট করে লিখেছেন, ‘বিসিসিআইয়ের সাথে চেন্নাইয়ে পুরস্কারের কাজ শেষ হয়েছে। কিছু সেরা ক্রিকেটার এগিয়ে আসছেন.. মুম্বাই থেকে সূর্যকুমার যাদব.. ভবিষ্যতে তার দিকে নজর থাকবে।’

নিউজ 18 হিন্দি

ট্যাগ: রোহিত শর্মা, শুভমান গিল, সূর্যকুমার যাদব


Source link

About sarabangla

Check Also

IND বনাম NZ ODI সিরিজের লাইভ স্ট্রিমিং: প্রথম ওডিআইতে ভারত বনাম নিউজিল্যান্ড কখন এবং কোথায় মুখোমুখি হবে, আপনি এইভাবে লাইভ ম্যাচ উপভোগ করতে পারেন

নতুন দিল্লি. ওডিআই সিরিজে শ্রীলঙ্কাকে বাদ দেওয়ার পর রোহিত শর্মা অ্যান্ড কোং এখন নিউজিল্যান্ডের (আইএনডি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *