Breaking News

চেয়ারম্যান পদ ছাড়ার পর রমিজ রাজার কথা পাল্টে, টিম ইন্ডিয়ার প্রশংসা করে মুড়ে দিল পাকিস্তানকে.. কী বললেন জানেন?

হাইলাইট

টিম ইন্ডিয়ার প্রশংসা করলেন প্রাক্তন পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা
পাকিস্তানকে ভারতের কাছ থেকে শেখার পরামর্শ দিলেন রমিজ রাজা

নতুন দিল্লি: রায়পুরে খেলা ৩ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে সিরিজে ২-০ ব্যবধানে অপ্রতিরোধ্য লিড নিয়েছে টিম ইন্ডিয়া। ঘরের মাঠে অন্যান্য দলকে আধিপত্য বিস্তার করতে চাইছে ভারত। এর আগে, টিম ইন্ডিয়া ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কাকে 3-0 ব্যবধানে ক্লিন সুইপ করেছিল, যা আসন্ন ওয়ানডে বিশ্বকাপের জন্য খুব ভাল। এই বড় অর্জনের পর পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ও প্রাক্তন পিসিবি চেয়ারম্যান রমিজ রাজাও ভারতীয় ক্রিকেট দলের প্রশংসা করেছেন।

নিজের ইউটিউব চ্যানেলে আলাপকালে রমিজ রাজা বলেন, “ভারতকে তাদের ঘরে হারানো কঠিন। পাকিস্তানসহ অন্যান্য দলের জন্য এটা শেখার বিষয়। পাকিস্তানের যথেষ্ট সম্ভাবনা রয়েছে। কিন্তু সিরিজ জয়ের ক্ষেত্রে তিনি টিম ইন্ডিয়ার মতো ধারাবাহিক নন।

শুভমান গিল মিনি রোহিত শর্মার মতো:
ভারতীয় দলের প্রশংসা করার পাশাপাশি, রমিজ রাজা শুভমান গিলেরও প্রশংসা করেছেন, যিনি সম্প্রতি ভারতের হয়ে ডাবল সেঞ্চুরি করেছেন। রমিজ বলেছেন, “শুবমান গিলকে মিনি রোহিত শর্মার মতো দেখাচ্ছে। তার কাছে অনেক সময় আছে এবং তাকে ভালো দেখায়। তাদের যথেষ্ট সম্ভাবনা রয়েছে। সময়ের সাথে সাথে তাদের মধ্যেও আগ্রাসন আসবে। তাদের নিজেদের বদলানোর দরকার নেই। সম্প্রতি ডাবল সেঞ্চুরি করেছেন তিনি।

IND vs NZ: শামি-সিরাজের ক্লাস করলেন রোহিত শর্মা! ম্যাচের মাঝখানে বলতে হলো- বস আরও…

ঘরের মাঠে টিম ইন্ডিয়ার দুর্দান্ত পারফরম্যান্স:
আমরা আপনাকে বলি যে টিম ইন্ডিয়া 2019 বিশ্বকাপের পর থেকে ঘরের মাঠে একটিও ওয়ানডে সিরিজে হারের মুখে পড়েনি। ভারত 19টি ওয়ানডেতে 15টি জিতেছে। বিশ্বকাপের আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ডের মতো বড় দলকে হারিয়েছে টিম ইন্ডিয়া।

ট্যাগ: IND বনাম NZ, রমিজ রাজা, শুভমান গিল, দল ভারত


Source link

About sarabangla

Check Also

IND বনাম NZ ODI সিরিজের লাইভ স্ট্রিমিং: প্রথম ওডিআইতে ভারত বনাম নিউজিল্যান্ড কখন এবং কোথায় মুখোমুখি হবে, আপনি এইভাবে লাইভ ম্যাচ উপভোগ করতে পারেন

নতুন দিল্লি. ওডিআই সিরিজে শ্রীলঙ্কাকে বাদ দেওয়ার পর রোহিত শর্মা অ্যান্ড কোং এখন নিউজিল্যান্ডের (আইএনডি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *