Breaking News

‘জ্যাকুলিন নয়, আমি তোমাকে পছন্দ করি’, নোরাকে তার প্রেমে ফাঁসানোর ফাঁদ বোনা? ডেটিং করার প্ল্যান করেছিলেন সুকেশ!

মুম্বাই: কনম্যান সুকেশ চন্দ্রশেখর প্রতারণার মামলায় কারাগারে বন্দী। বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ এবং নোরা ফাতেহির সম্পর্কে সুকেশের বিরুদ্ধে একটি সম্পূরক চার্জশিটও দাখিল করা হয়েছে। যা থেকে বোঝা যায় মানি লন্ডারিং মামলার সাক্ষী হয়েছেন দুই অভিনেত্রীই। অভিযোগপত্রটি মূলত পিঙ্কি ইরানির বিরুদ্ধে দাখিল করা হয়েছে, যার বিরুদ্ধে তিহার জেলে একাধিক অভিনেত্রীর সাথে মাহাথুগের পরিচয় করিয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। হ্যাঁ, তিনি ছিলেন পিঙ্কি ইরানি, যিনি মহাথাগের অভিনেত্রীদের সাথে বন্ধুত্ব করতেন এবং তাদের পরিচয় করিয়ে দেওয়ার সম্পূর্ণ পরিকল্পনা করতেন। দিল্লি পুলিশের দাবি অনুসারে, সুকেশ চন্দ্রশেখরের ঘনিষ্ঠ সহযোগী পিঙ্কি ইরানি 200 কোটি টাকার প্রতারণাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন এবং জ্যাকলিন ফার্নান্দেসকেও পিঙ্কির দ্বারা প্রতারকের সাথে দেখা করতে হয়েছিল।

দাখিল করা চার্জশিটে, পিঙ্কি ইরানির বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে যে তিনি সুকেশ চন্দ্রশেখরকে বলিউড সেলিব্রিটিদের সামনে একজন ব্যবসায়ী হিসাবে উপস্থাপন করতেন এবং অভিনেত্রীদের সাথে মাহাথুগের বৈঠকেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। পিঙ্কিকে দিল্লির অর্থনৈতিক অপরাধ শাখা (EOW) দ্বারা 2022 সালের নভেম্বরে গ্রেপ্তার করা হয়েছিল, যা এই মামলাটিকে জিজ্ঞাসাবাদও করেছিল। এরই মধ্যে এ ঘটনায় নতুন তথ্য পাওয়া গেছে। এই প্রকাশ বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেস এবং নোরা ফাতেহির সাথে সম্পর্কিত।

সুকেশ একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দেওয়ার প্রস্তাব দেন
অতিরিক্ত দায়রা জজ শৈলেন্দ্র মালিকের সামনে দাখিল করা চার্জশিটে দাবি করা হয়েছে যে সুকেশ নোরা ফাতেহিকে দামি জিনিসপত্র দিয়ে ঘনিষ্ঠ করেছিল এবং তাকে তার বান্ধবী হতে বলেছিল। সুকেশ নোরাকে একটি দামি বিএমডব্লিউ গাড়ি উপহার দেন এবং অনেক দামি উপহারও দেন। নোরাকে তার প্রেমের ছদ্মবেশে নিতে, সুকেশ এমনকি বলেছিলেন যে ‘সে নোরা ফাতেহিকে পছন্দ করে, জ্যাকলিন ফার্নান্দেসকে নয়’। তবে, নোরা স্পষ্টভাবে অস্বীকার করেছেন যে চন্দ্রশেখর তাকে একটি গাড়ি উপহার দিয়েছেন। অন্যদিকে, সুকেশ বলেছেন যে নোরা জ্যাকুলিনকে ঈর্ষান্বিত ছিলেন।

সুকেশের স্ত্রী লীনা মারিয়ার সঙ্গে কথা হয় নোরার
নোরা বলেছেন যে চন্দ্রশেখর একটি চলচ্চিত্রের বিষয়ে তার কাছে গিয়েছিলেন। ফাতেহি এমনকি বলেছেন যে তিনি সুকেশের সাথে কথা বলেননি বা তার সাথে কখনও দেখাও হয়নি। নোরা 13 জানুয়ারী আদালতে একটি বিবৃতিতে বলেছিলেন যে সুকেশের স্ত্রী লীনা মারিয়া চেন্নাইয়ে একটি অনুষ্ঠানের জন্য তাঁর সাথে যোগাযোগ করেছিলেন।

iPhone এবং Gucci গিফট বক্স উপহার হিসেবে পাঠানো হয়েছে
অনুষ্ঠানে তাকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে বলা হয়। এটি ছিল একটি নাচের প্রতিযোগিতা, যেখানে নোরাকে বিচারক হিসেবে উপস্থিত হতে বলা হয়েছিল। এর পরে, চন্দ্রশেখর তাকে ‘ধন্যবাদ টোকেন’ হিসাবে একটি গাড়ি দিতে চেয়েছিলেন, কিন্তু তিনি গাড়িটি গ্রহণ করতে অস্বীকার করেছিলেন কারণ তিনি ইতিমধ্যে তাকে একটি আইফোন এবং একটি গুচি উপহারের বাক্স পাঠিয়েছিলেন।

ট্যাগ: জ্যাকলিন ফার্নান্দেজ, নোরা ফাতেহি, সুকেশ চন্দ্রশেখর


Source link

About sarabangla

Check Also

‘বিবাহ’ মুক্তি খুব গ্ল্যামারাস হয়ে উঠেছে, তিনি শহীদ কাপুরের ভগ্নিপতির ভূমিকায় অভিনয় করেছেন; প্রথম দর্শনে অচেনা

অমৃতা প্রকাশ যখন চুটকি চরিত্রে অভিনয় করেছিলেন, তখন তার বয়স ছিল প্রায় 19 বছর, কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *