Breaking News

ভারত বনাম নিউজিল্যান্ড 3য় ওডি লাইভ: ডেভন কনওয়ের সেঞ্চুরি, মিচেলের সাথে হাফ সেঞ্চুরি জুটি, নিউজিল্যান্ডের স্কোর 170 পেরিয়েছে – Ind Vs Nz লাইভ স্কোর: ভারত বনাম নিউজিল্যান্ড তৃতীয় ওডি ম্যাচ আজ ইন্দোরে স্কোরকার্ড ফলাফলের খবর হিন্দিতে

07:25 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: Devon Conway-এর সেঞ্চুরি

নিউজিল্যান্ডের হয়ে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন ডেভন কনওয়ে। ৭১ বলে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। দুর্দান্ত ব্যাটিং করছেন কনওয়ে। এখন পর্যন্ত সাতটি চার ও সাতটি ছক্কা মেরেছেন তিনি। তিনি ড্যারিল মেচেলের সাথে একটি অর্ধশতক জুটিও করেছেন এবং কিউই দল ম্যাচে রয়ে গেছে।

07:18 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: নিউজিল্যান্ডের স্কোর 150 রান পার

দুই উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের স্কোর দেড়শ ছাড়িয়েছে। ক্রিজে আছেন ডেভন কনওয়ে ও ড্যারিল মিচেল। দুজনের মধ্যে চমৎকার জুটি গড়ে ওঠা হ্যাশ কনওয়ে তার সেঞ্চুরির কাছাকাছি চলে যাচ্ছেন। এই দুজনের সামনে ভারতীয় বোলারদের অকার্যকর দেখাচ্ছে। নিউজিল্যান্ডের স্কোর ২৩ ওভারে দুই উইকেটে ১৬০।

07:07 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: নিউজিল্যান্ডের স্কোর 130 রান পার

নিউজিল্যান্ডের স্কোর দুই উইকেট হারিয়ে ১৩০ রান পেরিয়েছে। ডেভন কনওয়ে একপ্রান্তে ব্যাট করছেন এবং ম্যাচে নিউজিল্যান্ডকে কিপিং করছেন। একই সঙ্গে অন্য প্রান্তে দারুণ ব্যাটিং করছেন ড্যারিল মিচেল। নিউজিল্যান্ডের স্কোর ২০ ওভারে দুই উইকেটে ১৩৬।

06:52 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: নিউজিল্যান্ডের দ্বিতীয় উইকেটের পতন

১০৬ রানে নিউজিল্যান্ডের দ্বিতীয় উইকেটের পতন হয়েছে। হেনরি নিকোলসের কাছে এলবিডব্লিউ কুলদীপ যাদব। নিকোলাস ৪০ বলে তিন চার ও দুই ছক্কায় ৪২ রান করেন। ডেভন কনওয়ের সাথে এখন ক্রিজে আছেন ড্যারিল মিচেল। নিউজিল্যান্ডের স্কোর ১৬ ওভারে দুই উইকেটে ১১৩ রান।

06:50 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: নিউজিল্যান্ডের স্কোর 100 রান পার

ডেভন কনওয়ে এবং হেনরি নিকোলস দুর্দান্ত জুটি গড়ে নিউজিল্যান্ডকে 100 পেরিয়ে যান। খাতা খোলার আগেই কিউই দলের প্রথম উইকেটের পতন ঘটে। এরপর সেঞ্চুরি ভাগাভাগি করে কিউই দলের ইনিংস সামলেছেন দুজনেই।

06:47 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: Devon Conway-এর হাফ সেঞ্চুরি

ডেভন কনওয়ে তার অর্ধশতক এনেছেন এবং দুর্দান্ত স্পর্শে রয়েছেন। এখন ভারতীয় দলের অসুবিধা বেড়েছে। ১৪ ওভার শেষে কিউই দলের স্কোর এক উইকেটে ৯৯ রান।

06:33 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI লাইভ: পাওয়ারপ্লে পরে নিউজিল্যান্ড স্কোর 73/1

পাওয়ারপ্লে খেলা শেষে নিউজিল্যান্ড এক উইকেট হারিয়ে ৭৩ রান করেছে। ডেভন কনওয়ে এবং হেনরি নিকোলস একটি শক্তিশালী জুটি গড়েছেন। এখন ম্যাচে ফিরেছে কিউই দল। নিউজিল্যান্ডের ব্যাটিংয়ে গভীরতা রয়েছে। এমন পরিস্থিতিতে এই ম্যাচ জিততে হলে শীঘ্রই এই জুটি ভাঙতে হবে ভারতকে।

06:26 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: নিউজিল্যান্ডের স্কোর 50 রান অতিক্রম করেছে

এক উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের স্কোর ৫০ রান ছাড়িয়েছে। ডেভন কনওয়ে ও হেনরি নিকোলস দুর্দান্ত ব্যাটিং করছেন। দুজনেই ভালো গতিতে রান করছেন এবং ম্যাচে ফিরেছে নিউজিল্যান্ড দল। আট ওভার পর নিউজিল্যান্ডের স্কোর এক উইকেটে ৫৬।

06:23 PM, 24-জানুয়ারি-2023

IND বনাম NZ তৃতীয় ওডিআই লাইভ: কনওয়ে এবং নিকোলস নিউজিল্যান্ডের ইনিংস পরিচালনা করছেন

খাতা খোলার আগেই নিউজিল্যান্ডের প্রথম উইকেটের পতন ঘটে, কিন্তু এর পর ডেভন কনওয়ের সাথে নিউজিল্যান্ডের ইনিংসের হাল ধরেন হেনরি নিকোলস। দুজনেই দুর্দান্ত স্টাইলে ব্যাটিং করছেন এবং এখন ম্যাচে ফিরেছে কিউই দল। ছয় ওভার পর নিউজিল্যান্ডের স্কোর এক উইকেটে ৩৬।

05:51 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: নিউজিল্যান্ডের শুরুটা খারাপ

386 রানের লক্ষ্য তাড়া করতে নেমে নিউজিল্যান্ডের শুরুটা খুব খারাপ হয়েছিল। ইনিংসের দ্বিতীয় বলেই খাতা না খুলেই আউট হন ফিন অ্যালেন। অ্যালেন মাত্র দুটি বল মোকাবেলা করেছিলেন এবং হার্দিকের বলটি তার ব্যাটের ভিতরের প্রান্ত নিয়ে স্টাম্পে আঘাত করেছিল। এখন ডেভন কনওয়ের সাথে ক্রিজে আছেন হেনরি নিকোলস। দুই ওভার পর নিউজিল্যান্ডের স্কোর এক উইকেটে সাত রান।

05:09 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: ভারত 385 রান করেছে

ভারত প্রথমে ব্যাট করে 385 রান করেছে এবং নিউজিল্যান্ডের সামনে 386 রানের লক্ষ্য দিয়েছে। ম্যাচের শেষ বলে কুলদীপ যাদব রান আউট হন এবং নির্ধারিত 50 ওভার শেষে ভারতের স্কোর ছিল নয় উইকেটে 385 রান। ইন্দোরের পিচ ব্যাটসম্যানদের জন্য সহায়ক এবং এখানে সহজেই বড় শট খেলা যায়। এই ম্যাচে নিউজিল্যান্ড দল জিতলে ভারতের ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ওঠার স্বপ্ন ভেস্তে যাবে।

বড় লক্ষ্যের ভিত গড়ে দেন রোহিত ও গিল

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করে ভারতীয় দল। পাওয়ারপ্লেতে রোহিত ও গিল জুটি যোগ করেন ৮২ রান। এরপরও থেমে থাকেননি দুজনে এবং প্রথম উইকেটে ২১২ রানের জুটি গড়েন। ইনিংসের ২৭তম ওভারে ৮৫ বলে ১০১ রান করে আউট হন রোহিত। একই সঙ্গে পরের ওভারে প্যাভিলিয়নে ফেরেন গিলও। ৭৮ বলে ১১২ রান করেন গিল। এই দুজনের আউটের পর ভারতীয় ইনিংস ধস নামে। কোহলি 36, কিশান 17 এবং সূর্যকুমার যাদব 14 রান করে আউট হন। ৮১ রানের মধ্যে পাঁচ উইকেট হারিয়েছে ভারত। নয় রান করে আউট হন ওয়াশিংটন সুন্দরও।

হার্দিক পান্ডিয়া এবং শার্দুল ঠাকুর সপ্তম উইকেটে অর্ধশতক জুটি ভাগ করে ভারতীয় ইনিংস সামলেছেন। শার্দুল ২৫ ও হার্দিক ৫৪ রান করে আউট হন। হার্দিক যখন ক্রিজে ছিলেন, ভারতের স্কোর 400 রানে পৌঁছাবে বলে আশা করা হয়েছিল, কিন্তু 49তম ওভারে তিনি আউট হয়ে গেলেন এবং ভারতীয় দল নয় উইকেটে 385 রান করতে পারে।

নিউজিল্যান্ডের হয়ে তিনটি করে উইকেট নেন ব্লেয়ার টিকনার ও জ্যাক দুবে। একই সঙ্গে একটি উইকেট পান মাইকেল ব্রেসওয়েল।

রেকর্ড গড়েছেন রোহিত ও গিল

এই ম্যাচে রোহিত শর্মা তার ওয়ানডে ক্যারিয়ারের ৩০তম সেঞ্চুরি করেন এবং রিকি পন্টিংয়ের সমান করেন। এখন একমাত্র বিরাট কোহলি (৪৬ সেঞ্চুরি) এবং শচীন টেন্ডুলকার (৪৯ সেঞ্চুরি) ওয়ানডেতে সবচেয়ে বেশি সেঞ্চুরি করার ক্ষেত্রে রোহিতের চেয়ে এগিয়ে। একই সময়ে, গিল এই সিরিজে মোট 360 রান করেন এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সর্বাধিক রান করার ক্ষেত্রে বাবর আজমের সমান করেন। এই ম্যাচে গিল আরও এক রান করলে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সর্বোচ্চ রান সংগ্রাহক হতেন।

05:03 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: ভারতের অষ্টম উইকেটের পতন

৩৭৯ রানের স্কোরে ভারতের অষ্টম উইকেট পড়েছে। হার্দিক পান্ডিয়া ৩৮ বলে ৫৪ রান করে আউট হয়েছেন। হার্দিক আউট হলে ভারতের 400 রানে পৌঁছানোর সম্ভাবনা প্রায় শেষ। হার্দিক তার ইনিংসে তিনটি চার ও তিনটি ছক্কা মারেন। জ্যাকব ডাফির বলে ডেভন কনওয়ের হাতে ক্যাচ দেন তিনি।

05:01 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: হার্দিক পান্ডিয়ার হাফ সেঞ্চুরি

হার্দিক পান্ডিয়া তার হাফ সেঞ্চুরি পূর্ণ করেছেন। ৩৬ বলে ৫০ রান পূর্ণ করেন তিনি। গিল ও রোহিতকে আউট করার পর ভারতীয় দল লাইনচ্যুত হয়। এর পর ভারতীয় ইনিংস সামলেছেন হার্দিক। ভারতের স্কোর ৪০০ রানের কাছাকাছি নিয়ে এসেছেন তিনি।

04:58 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: ভারতের সপ্তম উইকেটের পতন

৩৬৭ রানের স্কোরে ভারতের সপ্তম উইকেটের পতন হয়েছে। ১৭ বলে ২৫ রান করে আউট হন শার্দুল ঠাকুর। ব্লেয়ার টিকনারের বলে টম ল্যাথামের হাতে ক্যাচ দেন তিনি। শার্দুল তার ইনিংসে তিনটি চার ও একটি ছক্কা মারেন। এখন ক্রিজে হার্দিকই একমাত্র স্পেশালিস্ট ব্যাটসম্যান এবং দ্রুত রান করার দায়িত্ব তার উপর। হার্দিকের সঙ্গে ক্রিজে রয়েছেন কুলদীপ যাদব।

04:53 PM, 24-জানুয়ারি-2023

IND vs NZ 3rd ODI Live: ভারতের স্কোর 350 রান অতিক্রম করেছে

ভারতীয় দলের স্কোর ছয় উইকেটে 350 রান পেরিয়েছে। ভারতীয় ইনিংস সামলেছেন শার্দুল ঠাকুর ও হার্দিক পান্ডিয়া। দুজনেই বুঝেশুনে ব্যাটিং করছেন এবং টিম ইন্ডিয়ার স্কোরকে ৪০০ রানের কাছাকাছি নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। ৪৮ ওভার শেষে ভারতের স্কোর সাত উইকেটে ৩৬৭। হার্দিক ও শার্দুলের মধ্যে হাফ সেঞ্চুরির জুটি ছিল।


Source link

About sarabangla

Check Also

আবহাওয়ার আপডেট: বরফের বাতাসের কারণে ঠাণ্ডা কাঁপুনি দিল্লিতে সর্বনিম্ন তাপমাত্রা এক ডিগ্রি পর্যন্ত আসতে পারে – আবহাওয়া আপডেট উত্তর ভারত বরফের বাতাসের কারণে ঠাণ্ডা কাঁপতে পারে দিল্লিতে সর্বনিম্ন তাপমাত্রা এক ডিগ্রি পর্যন্ত

দিল্লিতে শৈত্যপ্রবাহের প্রকোপ – ছবি: আমার উজালা সম্প্রসারণ দিল্লি, উত্তর প্রদেশ এবং পাঞ্জাব সহ উত্তর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *