Breaking News

tnpl-2023 নিলাম লাইভ রবিচন্দ্রন অশ্বিন বেগ বরুণ চক্রবর্তী চেক ওয়াশিংটন সুন্দর বিজয় শঙ্কর মূল্য

নতুন দিল্লি. বর্তমানে, তামিলনাড়ু প্রিমিয়ার লিগে (TNPL 2023 নিলাম) নিলামের প্রক্রিয়া চলছে। এই প্রথম টিএনপিএলে নিলাম হচ্ছে। এর আগে এ পর্যন্ত অনুষ্ঠিত ছয় মৌসুমে খসড়ার মাধ্যমে দল নির্বাচন করা হয়। তামিলনাড়ু স্তরে আইপিএলের আদলে এই টি-টোয়েন্টি লিগ একটি হিট। নিলামের সময় টিম ইন্ডিয়ার তারকা স্পিন বোলার রবিচন্দ্রন অশ্বিনও উপস্থিত ছিলেন। তার ফ্র্যাঞ্চাইজি ডিন্ডিগুল ড্রাগনসের জন্য দল নির্বাচনের সময় তিনি নিলামের টেবিলে উপস্থিত ছিলেন।

এই সময়ে অশ্বিন তার দলে এমন এক রহস্যময় স্পিনারকে যুক্ত করেছিলেন, যিনি এক সময় টিম ইন্ডিয়া থেকে তার ঠিকানা মুছে দিয়েছিলেন। আমরা বরুণ চক্রবর্তীর কথা বলছি। সংযুক্ত আরব আমিরাতে 2021 সালের বিশ্বকাপে বরুণকে টিম ইন্ডিয়াতে জায়গা দেওয়া হয়েছিল।

বিশ্বকাপের ফাইনালে চোট পেয়েছিলেন শেবাগ… ক্যাপ্টেন কুল প্রতারণা করে আনফিট খেলোয়াড়কে সুযোগ দিলেন! সংকীর্ণ পালাবার

গুরুর সামনে শিষ্যই জিতেছে বিশ্ব ক্রিকেটের ভগবানকে অপমানিত! 22 বছরের খরা 2011 সালে শেষ হয়েছিল

এই বিশ্বকাপেও ছিলেন অশ্বিন। তারপরে দুর্দান্ত আইপিএল মরসুম দেখে, টিম ইন্ডিয়াতে অশ্বিনের চেয়ে বরুণকে প্রাধান্য দেওয়া হয়েছিল। তবে এই সময়ে তিনি কোনো প্রভাব ফেলতে পারেননি। এরপর তাকে আর টিম ইন্ডিয়াতে দেখা যায়নি।

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে বরুণ চক্রবর্তীকে বিক্রি করা হয়েছে ৬.২৫ লাখ টাকায়। তাকে কিনেছে অশ্বিনের ডিন্ডিগুল ড্রাগনস। এছাড়াও, টিএনপিএলে বড় তারকা রয়েছেন, বিজয় শঙ্কর, যাকে 10.25 লাখ টাকায় কেনা হয়েছিল। টি নটরাজন 6.25 লক্ষ টাকায় বিক্রি হয়েছে। ওয়াশিংটন সুন্দর 6.75 লাখ রুপি দর পেয়েছেন। সন্দীপ ওয়ারিয়ারকে 8.25 লক্ষ টাকায় বিক্রি করা হয়েছে।

ট্যাগ: রবিচন্দ্রন অশ্বিন, বরুণ চক্রবর্তী, বিজয় শঙ্কর, ওয়াশিংটন সুন্দর


Source link

About sarabangla

Check Also

১০ বছর পর ফিরলেন যুবরাজ সিংয়ের সঙ্গী, সুযোগ পাবেন একাদশে! সিদ্ধান্ত নেবেন কোচ ও অধিনায়ক

ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৪ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে জিতে টানা চতুর্থবারের মতো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *