প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভয়াবহ COVID-19-এর বিরুদ্ধে লড়াইয়ের দৃ resolve় প্রতিবেদনের জন্য ভারতের জনগণকে নিজ নিজ বাড়িতে একটি মোমবাতি বা একটি দিয়া জ্বালানোর জন্য আবেদন করেছিলেন। এরপরে বলিউডের খ্যাতিমান ব্যক্তিরা তাদের ছবি সোশ্যাল মিডিয়ায়, মোমবাতি জ্বালিয়ে এবং ডায়াগুলি শেয়ার করে তাদের সমর্থন জানানোর জন্য বেরিয়ে এসেছিলেন।
নিজের প্রেমময় স্ত্রী দীপিকা পাডুকোন সহ নিজের একটি প্রিয় ছবি শেয়ার করতে রণভীর সিং তার ইনস্টাগ্রাম হ্যান্ডলে নিয়েছিলেন। ছবিতে রণভীর ও দীপিকাকে হালকা আলো জ্বালানো মোমবাতির আলোতে জ্বলজ্বল করতে দেখা যায়।
পোস্টটি এখানে দেখুন: অন্যান্য সেলিব্রিটিদের মতো, রণভীর এবং দীপিকা করোন ভাইরাস লকডাউনে হোমবাউন্ড মামলা করেছেন। তারা তাদের নিখরচায় বেশিরভাগ সময় একসাথে করে সময় কাটাচ্ছে।
এই দম্পতি তাদের সামাজিক যোগাযোগমাধ্যম পোস্টের মাধ্যমে তাদের ভক্তদের বিনোদন, যোগাযোগ এবং পরামর্শ প্রদান করছেন।
এদিকে, কাজের ফ্রন্টে, রণভীর এবং দীপিকাকে আবারও কবির খানের ‘‘ 83 ’ছবিতে অংশ নিতে দেখা যাবে। রণভীরকে কপিল দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, সেখানে দীপিকাকে তাঁর স্ত্রী রোমি দেবের ভূমিকায় রচনা করতে দেখা যাবে। তিনি সিনেমাটির সহ-প্রযোজনাও করবেন।
এর বাইরে করণ জোহরের ‘তখত’ ছবিতে দেখা যাবে রণভীরকে। অন্যদিকে, দীপিকা শাকিব বাত্রার শিরোনামে অনন্যা পান্ডে এবং সিদ্ধন্ত চতুর্বেদী-এর সাথে দেখা যাবে।
তিনি ‘মহাভারত’ ঘোষণা করেছেন যা দ্রৌপদীর দৃষ্টিকোণ থেকে তৈরি করা হবে।

Comments

comments