আগামী সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী হতে চান জনপ্রিয় অভিনেত্রী রোকেয়া প্রাচী। ফেনী-৩ আসন (সোনাগাজী) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তিনি। সে লক্ষ্যে এখন থেকেই কাজ শুরু করেছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে রোকেয়া প্রাচী বলেন, ‘আসছে নির্বাচনে ফেনী-৩ আসন থেকে জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেবেন আমরা সকলে মিলে নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাব। নৌকার বিজয়ে আমরা সবাই এক ও অভিন্ন।’

ফেনী জেলা শ্রমিক লীগ রোকেয়া প্রাচীকে ফেনী-৩ আসনের সম্ভাব্য প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছেন। সংগঠনটির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে সভাপতি শামসুদ্দোহা দুলাল ও সাধারণ সম্পাদক জালাল আহম্মদ হাজারী তাকে সমর্থন দেন।

গত বুধবার (৫ জুলাই) দুপুরে ফেনী শহরে অনুষ্ঠিত ঈদপূনর্মিলনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোকেয়া প্রাচী। এছাড়া স্থানীয় ও তরুণদের বিভিন্ন সংগঠনের অনুষ্ঠানে নিয়মিত যাচ্ছেন তিনি।

আগামী সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী হতে চান জনপ্রিয় অভিনেত্রী রোকেয়া প্রাচী। ফেনী-৩ আসন (সোনাগাজী) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তিনি। সে লক্ষ্যে এখন থেকেই কাজ শুরু করেছেন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে রোকেয়া প্রাচী বলেন, ‘আসছে নির্বাচনে ফেনী-৩ আসন থেকে জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেবেন আমরা সকলে মিলে নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাব। নৌকার বিজয়ে আমরা সবাই এক ও অভিন্ন।’ ফেনী জেলা শ্রমিক লীগ রোকেয়া প্রাচীকে ফেনী-৩ আসনের সম্ভাব্য প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছেন। সংগঠনটির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে সভাপতি শামসুদ্দোহা দুলাল ও সাধারণ সম্পাদক জালাল আহম্মদ হাজারী তাকে সমর্থন দেন। গত বুধবার (৫ জুলাই) দুপুরে ফেনী শহরে অনুষ্ঠিত ঈদপূনর্মিলনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোকেয়া প্রাচী। এছাড়া স্থানীয় ও তরুণদের বিভিন্ন সংগঠনের অনুষ্ঠানে নিয়মিত যাচ্ছেন তিনি।

Comments

comments