ঠিক যে দিন থেকে Samsung Galaxy M31 সঙ্গে নিয়ে জীবনের সেরা ট্যুরের কথা ভক্তদের জানালেন অভিনেত্রী পরিণীতি চোপড়া, সেই দিন থেকেই নেটপাড়ায় ঘোরাফেরা করছে একটাই প্রশ্ন! এ বার ঠিক কোথায় যাচ্ছেন ট্রাভেল ক্যুইন? আর উঠবে নাই বা কেন? এই পরিণীতি চোপড়ার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘাঁটলে দুনিয়ার সেরা অফবিট ডেস্টিনেশনের সন্ধান মেলে। আর এ বার যেন ভক্তদের অপেক্ষার বাঁধ ভাঙছে। কারণ, স্বপ্নের সন্ধানে প্রিয় অভিনেত্রীর সঙ্গী 64MP কুয়াড ক্যামেরার Samsung Galaxy M31! ছুটি কাটানোর মুহূর্তগুলো এক লহমায় স্বপ্নের মুহূর্ত করে তুলতে পারে একমাত্র এই MegaMonster স্মার্টফোন। পরিণীতির কাছে এই ফোন পৌঁছে যাওয়ার পরক্ষণেই মনপসন্দ ট্রিপে পছন্দের ফোন সঙ্গে নিয়ে যাওয়ার খুশিতে ডগমগ হয়ে গিয়েছিলেন! তাঁর পছন্দসই ভ্যাকেশনের একমাত্র যোগ্য সহযোগী যে এই Samsung Galaxy M31 হতে পারে, তা আগেভাগেই বুঝে গিয়েছিলেন বলিউডের পরি। কারণ, এই ফোনেই রয়েছে 64-মেগাপিক্সেল কুয়াড ক্যামেরা। FHD+sAMOLED Infinity U ডিসপ্লের পাশাপাশিই এই ফোনের 6000mAh ব্যাটারি নিশ্চিত করে দেয় যে, আনন্দের এখানেই শেষ নয়! আর পরিণীতির ইনস্টাগ্রাম টাইমলাইনে গেলেই আমরা দেখতে পাব যে, ইতিমধ্যেই তিনি জুতো পায়ে গলিয়ে বেরিয়ে পড়েছেন! কিন্তু কোথায়? সবার মনেই এই একই প্রশ্ন!
এই প্রশ্নে কৌতূহল জিইয়ে রেখেই ভক্তদের সামনে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন পরিণীতি চোপড়া। অভিনেত্রী ঠিক কোথায় যাচ্ছেন তার কূলকিনারা করতে পারলেই পাঁচ জন সঠিক উত্তরদাতা পেয়ে যাবেন Samsung Galaxy M31। আর আপনি যদি পরির মতোই এই MegaMonster স্মার্টফোন সঙ্গে নিয়ে পরবর্তী ভ্যাকেশনের প্ল্যান করে থাকেন, তার জন্য অভিনেত্রীর ইন্সটাগ্রাম প্রোফাইলে ঢুঁ মারতে হবে, লক্ষ্য রাখতে হবে তাঁর MegaMonster ট্রেল, একইসঙ্গে নিজের গেসিং গেমও একবার চেক করে নিতে পারবেন।
নতুন দেশের সন্ধানে বেড়িয়ে পড়া পরিণীতি চোপড়ার স্বভাবসিদ্ধ। সেই দিক থেকে দেখতে গেলে অভিনেত্রীর গন্তব্য কোথায়, তা সঠিক গেস করাটা একটু কঠিন ঠিকই! আর সেই রহস্য সমাধানে একটি সহজ উপায়ও বাতলে দিয়েছেন পরি। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করার পরই অভিনেত্রীকে ভক্তদের প্রশ্ন, এই যাত্রায় সাদা নাকি কালো বালির সমুদ্রতট? পরিণীতি কিন্তু Mega Monster Samsung Galaxy M31-এর সাহায্যে তাঁর গন্তব্যের এক ঝলক আমাদের দেখিয়েছেন। প্রথম জায়গায় পৌঁছেই ফোনের অসাধারণ স্লো-ফি ফিচার টেস্ট করে দেখেছেন। আর সেই স্লো-ফি ফিচারের দৌলতে ফোনের ক্যামেরার দুর্ধর্ষ ডিটেলিং দেখে যেন ভক্তদের উন্মাদনা ঊর্ধ্বগগনে।
অভিনেত্রীর বার্তা
আর এর ঠিক পরেই পরিণীতিকে দেখা যাচ্ছে, তুরকুওইজ সমুদ্রের মাঝে, চোখেমুখে বড়সড় রোমাঞ্চের উচ্ছ্বাস আর সঙ্গে Samsung Galaxy M31! সেই ভিডিয়ো দেখার পর যেন কৌতূহলের পোকা মাথায় আরও নাড়াচাড়া করতে থাকছে ভক্তগণের। গেস করতে থাকো বন্ধুরা!

পরিণীতির গোপন গন্তব্যে যাওয়ার চাপা উত্তেজনা আর অনবদ্য এনার্জি দেখে যেন একটা কথাই মনে হচ্ছে, সেই জায়গা যেন অভিনেত্রী মনের মণিকোঠার গাঁথা। তবে পরি যেখানেই যান না কেন, Samsung Galaxy M31 তাঁর বড়সড় এই ভ্যাকেশনে এক্কেবারে সুযোগ্য সঙ্গী। আপনাদের কী মনে হয়?
পরিণীতির ইনস্টা স্টোরি থেকে নেওয়া
আজকের এই ইনস্টাগ্রামের যুগে ছুটির দিন আরও সুন্দর হয়ে ওঠে, কত ছবি আপনি নিয়ে ফিরছেন তা দেখে। আর সেই কৌশল যেন পরিণীতি চোপড়ার কবে থেকেই জানা! তাঁর গন্তব্যের সঠিক গেস করার জন্য ফোনের নানাবিধ চমৎকার ফিচার্সকে কাজে লাগিয়ে বেশ কিছু ডিটেলড ছবি লোকেশন থেকে শেয়ার করেছেন পরিণীতি। আলট্রাওয়াইড মুড, ম্যাক্রো মুড, সুপার স্লো-মো, হাইপারল্যাপস–MegaMonster ট্রেলে গিয়ে এই সব কিছুই নেড়ে ঘেঁটে দেখছেন পরিণীতি। একবার জাস্ট দেখে নিন।

তবে পরিণীতির MegaMonster ট্রেলই হোক বা হোক সে Samsung Galaxy M31-এর বিশেষ বৈশিষ্ট্য, আমাদের উত্তেজনা আপাতত তুঙ্গে। এখনও অবধি অভিনেত্রী যে ছবিগুলি শেয়ার করেছেন তা থেকে একটা বিষয় পরিষ্কার এই স্মার্টফোনের ক্যামেরার কোনও জবাব নেই। কুয়ার্ড কোর সেট আপের পাশাপাশিই ফোনে রয়েছে 64MP-এর মেইন ক্যামেরা, সঙ্গে 5MP-এর ডেপ্থ ক্যামেরা ছাড়াও 5MP ম্যাক্রো এবং একটি 8MP আল্ট্রা ওয়াইড ক্যামেরা। আর লুক দেখে মনে হচ্ছে সব দিক থেকেই মার্কেটে পারফরম্যান্সের নিরিখে তাক লাগিয়ে দেবে Samsung Galaxy M31। এখন শুধুই সময়ের অপেক্ষা।
আর সেই অপেক্ষার অবসান হবে ২৫ ফেব্রুয়ারি ঠিক দুপুর ১টায়
Amazon,
Samsung অনলাইন স্টোর এবং বড়সড় রিটেল স্টোরে এক্কেবারে কম দামে। আর তাতেও যদি আপনি ছটফট করতে থাকেন, তাহলে চোখ রাখতে হবে পরিণীতি চোপড়ার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। গেস করতে পারলেই জিতে নিতে পারবেন এই MegaMonster ডিভাইস।
ডিসক্লেইমার: Samsung-এর তরফে Times Internet-এর Spotlight টিম এই প্রতিবেদনটি পাবলিশ করেছে।

Source link

Comments

comments